বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অটোরিকশা উল্টে মারা গেলেন কলেজছাত্রী

অনলাইন ডেস্ক :: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার রাইখালী-বাঙ্গালহালিয়া সড়কে সিএনজিচালিত অটোরিকশা উল্টে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে রাইখালী ইউনিয়নের কারিগরপাড়া সংলগ্ন পেয়ারাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম রাবানা চাকমা (১৮)। এ ঘটনায় আরও দুজন আহতের খবর পাওয়া গেলেও নাম-পরিচয় পাওয়া যায়নি। কলেজছাত্রী রাবানা চাকমা বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার প্রিয়ব্রত চাকমার মেয়ে।

কলেজছাত্রীর আত্মীয় ও রাজস্থলীর স্থানীয় সংবাদকর্মী চাউচিং মারমা জানিয়েছেন, আমার ভাইয়ের মেয়ে রাবানা রাজস্থলী কলেজ থেকে এসএইচসি পাস করেছে। তার পরিবার বিলাইছড়ি এলাকায় থাকে। পাসের সনদপত্র তুলতে বাঙালহালিয়ার উদ্দেশ্যে দুপুরে রওনা করে সে। তবে সনদপত্র নেয়ার আগেই সব স্বপ্ন শেষ করে আমাদের থেকে চিরবিদায় জানিয়েছে রাবানা।

চন্দ্রঘোনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, রাইখালীর কারিগরপাড়া ও বাঙালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে রাবানা চাকমা নিহত হন। গুরুতর আহত অবস্থায় অন্য দুই যাত্রীকে উদ্ধার করে কাপ্তাইয়ে অবস্থিত চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নেয়া হয়েছে। তবে আহতরা বর্তমানে শঙ্কা মুক্ত রয়েছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :