বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অতীতের যে কোন সময় থেকে আ.লীগ সংগঠিত ও শক্তিশালী : তোফায়েল

ভোলা প্রতিনিধি :: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যা করে ওরা আওয়ামী লীগকে বিনাশ করতে চেয়ে ছিল। ওরা জানে না বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করা যায় না।

মঙ্গলবার ভোলা জেলা আওয়ামী লীগ আয়োজিত জেলহত্যা দিবসের আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে। অতীতের যে কোন সময় থেকে আওয়ামী লীগ সংগঠিত ও শক্তিশালী।

এ সময় তিনি নেতাকর্মীদের স্মরণ করিয়ে দিয়ে বলেন, ১৯৮১ সালে আওয়ামী লীগের পতাকা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেয়ার সিদ্ধান্ত ছিল সঠিক। ওই পতাকা তুলে দিয়ে ছিলাম বলেই এই দেশে বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে। ঘাতকদের স্বপ্নপূরণ হয়নি। আজ বাংলাদেশ বিশ্বের কাছে মর্যাদাশীল দেশে পরিণত হয়েছে। তোফায়েল আহমেদ এই সময় জেলহত্যা দিবসের কাহিনী তুলে ধরার পাশপাশি নিহত জাতীয় নেতার প্রতি শ্রদ্ধা জানান। ওই দিনগুলোতে তার উপর (তোফায়েল) যে নির্যাতন অত্যাচার চলে ছিল তারও বর্ণনা করেন প্রবীন এই নেতা।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, সাফিয়া খাতুন, জেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক সামসুদ্দিন আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক আবু সায়েম, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক আনোয়ার পাশা বিপ্লব, ভোলা জেলা কৃষকলীগের সভাপতি মামুনুর রশীদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :