বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

‘অনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি গঠন: সভাপতি সালেহ্ টিটু-সম্পাদক সাইফ আমিন

নিজস্ব প্রতিবেদক :: অনলাইন পত্রিকাসমূহে কর্মরত বরিশালের সাংবাদিকদের নিয়ে ‘অনলাইন প্রেসক্লাব বরিশাল’ নামের নতুন একটি সংগঠন আত্মপ্রকাশ পেয়েছে। বাংলাট্রিবিউন পত্রিকার বরিশাল প্রতিনিধি সালেহ্ টিটুকে এতে সভাপতি ও জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক, বরিশাল সাইফ আমিনকে সাধারণ সম্পাদক করে ৫৫ সদস্য বিশিষ্ট এই কমিটি করা হয়েছে। সিনিয়র সাংবাদিকদের উপস্থিতিতে রোববার (১৮ এপ্রিল) সকালে গির্জা মহল্লাস্থ ‘বরিশালটাইমস’ পত্রিকা অফিসের হলরুমে কণ্ঠভোটের ভিত্তিতে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২২ সদস্যের কার্যনিবার্হী পরিষদ গঠন করা হয়। এতে দি বরিশাল.কম পত্রিকার প্রকাশক-সম্পাদক জিয়া শাহীন এবং বরিশাল বাণী.কম পত্রিকার প্রকাশক-সম্পাদক মামুন-অর রশিদকে সহ-সভাপতি করা হয়েছে।

এছাড়া বরিশাল ক্রাইম নিউজ.কম পত্রিকার প্রকাশক খন্দকার রাকিব ও সম্পাদক এসএন পলাশকে যুগ্ম-সাধারণ সম্পাদক, মুসলিম টাইমসের বার্তা সম্পাদক সৈয়দ বাবুকে সাংগঠনিক, বরিশালনিউজ২৪.কমের আল আমিন গাজীকে সহ-সাংগঠনিক সম্পাদক, বরিশালটাইমস.কমের বার্তা সম্পাদক জহির খানকে প্রচার ও প্রকাশনা, অন্যায়ের প্রতিবাদ পত্রিকার ফরহাদ হোসেন ফুয়াদকে কোষাধ্যক্ষ, বাংলার কণ্ঠস্বরের ফয়সাল রাকিবকে দপ্তর সম্পাদক, নিউজটাইমস.কমের এসএম শামীমকে ক্রীড়া সম্পাদক, দর্পন বার্তা.কমের শহীদুল্লাহ সুমনকে আইটি বিষয়ক সম্পাদক, ফরমাল নিউজের এম জাহিদকে সাহিত্য এবং সুন্দরবন.কমের রিপোর্টার মিজান পলাশকে সমাজকল্যাণ সম্পাদক করা হয়েছে।

এই কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন বরিশাল খবর.কমের মাননুর রশিদ নোমানী, বরিশালটাইমসের আহম্মেদ জালাল ও হাসিবুল ইসলাম, মুসলিমটাইমসের মো. আসাদুজ্জামান, প্রথম বার্তার এম আরিফুল ইসলাম, দখিনের ক্রাইমের মাসুদুর রহমান আসলম এবং নিউজ এক্সপ্রেস.কমের জুয়েল রানা।

এছাড়া সাধারণ সদস্য হিসেবে আছেন, সময়ের খবরের সৈয়দ জিহাদ, শেখ সুজন, বরিশালটাইমসের আকতার হোসেন খোকা, বরিশাল প্রেসের লিটন বায়েজিদ, সময়ের বাংলার জহিরুল ইসলাম বাপ্পি, মুসলিমটাইমসের আসাদুজ্জামান রায়হান, বিজলি বার্তার জানে আলম, একুশের সময়ের রাজিব তাজ, একুশের চোখের কাওসার মাহামুদ মুন্না, বরিশাল ক্রাইম নিউজের এইচএম জাহিদ, বরিশাল ক্রাইম নিউজের খন্দকার রাজিব, ইন্দুরকানি বার্তার প্রশন্ত কুণ্ড, জনতার খবরের রুবেল, বরিশালের খবরের নাজমুল সানি, দখিনের জনপদের রাসেল হাওলাদার, রাতুল, সুন্দরবনের তানজিমুন রিশাত, বরিশালটাইমসের নজরুল ইসলাম বিপ্লব, ক্রাইম বাংলার আল আমিন খান, মদীনা কণ্ঠের রহমত উল্লাহ পলাশ, দর্পন বার্তা শরিফুল ইসলাম, বরিশালটাইমসের সাইদুল ইসলাম, বরিশাল রিপোর্টের সাইদুল সিকদার, বরিশাল ক্রাইম নিউজের সিকদার মাহাবুব, দর্পন বার্তার সজিব সিকদার, বরিশাল বাণীর সাইফুল ইসলাম, ক্রাইম ফোকাসের শাখায়াত হোসেন, তানিয়া বেগম, বরিশালনিউজ২৪কমের রানা শরিফ, বিজয়ের বাংলাদেশের সৈয়দ নাঈম, বিএসএল ক্রাইম নিউজের নাজমুল, নিউজ বাংলাদেশে রবিন হাসানাত এবং দৈনিক আলোকিত সংবাদের রিপন হাওলাদার।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :