বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অনিয়ম-দুর্নীতিযুক্ত কার্যক্রম করলে শক্ত হাতে দমন করতে হবে : পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেছেন, বাংলাদেশ পুলিশের একটি গুরুত্বপূর্ণ বিভাগ, ট্রাফিক বিভাগ। রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে শৃঙ্খলা রক্ষায় দৃশ্যমান ভূমিকা রাখেন তাঁরা । সমালোচনার উর্ধ্বে থেকে নগরীর সড়ক পথে শৃঙ্খলা বিরাজ করতে আরও নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। সরকার পুলিশের আধুনিকায়ন তথা কল্যাণে সুযোগ সুবিধা সহ সদিচ্ছার ব্যাপক বহিঃপ্রকাশ করেছেন। এত কিছুর পরও রাষ্ট্রের একজন যোগ্য কর্মচারী কখনোই নিয়ম, নৈতিকতা, লজ্জা পুলিশের ভাবমূর্তি বিসর্জন দিতে পারে না। জোর করে কেউ যদি নিজেকে অপরিবর্তিত রেখে অনিয়ম-দুর্নীতিযুক্ত কার্যক্রম করলে শক্ত হাতে দমন করতে হবে।

তিনি আরও বলেন, কারো অগ্রহণযোগ্য অপেশাদারিত্বের বিনিময়ে ঐতিহ্যবাহী পুলিশ বাহিনী নিয়ে কেউ নেতিবাচক ট্রল করবে, তা কখনোই মেনে নেয়া হবে না। নিজ অবস্থান থেকে নিজের মন বিবেক আত্মমর্যাদার কাছে পরিচ্ছন্ন থেকে সচ্ছতার ভিত্তিতে নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

রবিবার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় নগরীর কালীবাড়ি রোডস্থ শীতলাখোলায় বিএমপির ট্রাফিক বিভাগ পরিদর্শনকালে তিনি এ সব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম। সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) প্রকৌশলী শাহেদ চৌধুরী সহ ট্রাফিক বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :