বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অবশেষে নুসরাতকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন নিখিল

অনলাইন ডেস্ক :: মা হতে চলেছেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই খবরটি জানিয়েছিলেন তিনি। এরপর থেকেই বলা চলে হৈ চৈ চলছে। স্বামী নিখিল জৈনর সঙ্গে গেল ছয় মাস ধরে আলাদা তিনি। অথচ বাচ্চার বয়স এক মাস। তাই বাচ্চার বাবা কে এ নিয়ে নানা মুখরোচক গল্প বাতাসে উড়ছে।

এমন সময় জানা গেল নুসরাতকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তার স্বামী। নুসরাতের মা হওয়া, অভিনেতা যশের প্রেম নিয়ে গুঞ্জনের মাঝেই খবরটি এলো যে নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপ নিয়ে ফেলেছেন নিখিল। তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হবেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমকে নিখিল জানান, তিনি যেদিন প্রথম জানতে পারেন নুসরাত আর তার সঙ্গে থাকতে চান না। সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছিলেন নিখিল। আগামী জুলাইতে এই মামলার শুনানি।

নুসরাত মা হচ্ছেন এই খবর প্রকাশ হলে গণমাধ্যমের কাছে নিখিল বলেন, এই বিষয়ে কিছুই জানেন না তিনি।

বিগত কয়েক মাস ধরে নুসরাতের সঙ্গে কোনো সম্পর্কই নেই তার। কাজেই এই সন্তান তার নয়, একথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৯ এ রাজকীয় স্টাইলে বিয়ে সেরেছিলেন নুসরাত-নিখিল। শোনা যায়, নুসরাতের জন্য নাকি নিজের পরিবারের সঙ্গেও ঝামেলা করেছিলেন নিখিল। বিয়ের পর স্ত্রীকে রাজরানীর মতো রাখতেন তিনি। দুজনের মিষ্টি ছবি, ভিডিও চোখে পড়ত সোশ্যাল মিডিয়াতেও। কিন্তু সে সম্পর্কে ঢুকে পড়ে পরকীয়া। যার ফলে মিষ্টি সংসার এখন ভাঙনের পথে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :