বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অশ্লীল প্রস্তাবে ক্ষেপেছেন স্বস্তিকা

অনলাইন ডেস্ক :: সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। শুটিং হোক কিংবা পার্টি, নিজের নানা মুহূর্তের ছবি ফেসবুক ও ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ফলোয়ারের সংখ্যাও দিন দিন বাড়ছে। বলছি বরাবরই ঠোঁট কাটা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের কথা।

কোনো বিষয়েই লুকোছাপা করার অভ্যেস তো নেই-ই তার। কাউকে পরোয়াও করেন না। স্পষ্ট ভাষায় নিজের বক্তব্য জাহির করতে তার জুড়ি মেলা ভার।

সোশাল সাইটে প্রায়ই নিজের ছবি পোস্ট করেন মুখোপাধ্যায়। ভক্তরা তার ছবিতে লাইক দেয়, কমেন্ট করে। এবার এক ফেসবুক ব্যাবহারকারীর বিরুদ্ধে তিনি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে স্বস্তিকার দাবি, সুদীপ দত্ত নামের ওই ব্যক্তি তাকে অশ্লীল প্রস্তাব দিয়েছেন ম্যাসেজে।

কী সেই প্রস্তাব তারও একটি ছবির সঙ্গে দিয়েছেন স্বস্তিকা। ‘একটা রাত ডেকে নাও না’- বাক্য দিয়ে শুরু করা সেই ম্যাসেজে এমন অশ্লীল সব কথা রয়েছে যা উচ্চারণ করে পড়ার উপায় নেই।

সেই সুদীপ্ত দত্তের স্ত্রী ও তার পরিবারের উদ্দেশ্যে স্বস্তিকা লিখেছেন, ‘মিস্টার সুদীপ দত্তের ফেসবুক পরিচিতি বলছে তিনি বিবাহিত এবং সমাজে গৃহিত কোনো প্রাণী। আমি নিশ্চিত উনার স্ত্রী ও পরিবারের সবাই খুবই সম্মানিত হবেন উনার আসল চেহারাটা দেখে।

অনেকেই ধারণা করেন অভিনেত্রী মানেই পতিতা। কিন্তু এই লোকটির বিচার করবে কে?’

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।