বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

অস্ত্র-মাদক সংশ্লিষ্টতায় ঢাবির চার ছাত্রলীগ নেতা বহিষ্কার

অস্ত্র ও মাদক সংশ্লিষ্টতার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের চার ছাত্রলীগ নেতাকে অস্থায়ী বহিষ্কার করা হয়েছে। আগামী সাত কার্যদিবসের মধ্যে অভিযুক্তরা নিজেদের নির্দোষ প্রমাণ করতে না পারলে তাদেরকে সাময়িক বহিষ্কার করা হবে।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আবাসিক হল ও হোস্টেল প্রশাসনের এক মতবিনিময় সভা হয়। সভায় এই সিদ্ধান্ত নেয়া হয় বলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী জানিয়েছেন।

বহিষ্কৃতরা হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান তুষার, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক আবু বক্কর আলিফ, মুহসীন হল ছাত্রলীগের ধর্ম বিষয়ক উপ-সম্পাদক ইফতেখার ইসলাম তুষার ও শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ইমরান ফরহাদ ইমু। অভিযুক্তরা সবাই বিশ্ববিদ্যালয়ের মহসিন হলের আবাসিক শিক্ষার্থী। তাদেরকে এর আগে হল থেকেও করা হয়েছে।

এ বিষয়ে প্রক্টর এ কে এম গোলাম রব্বানী বলেন, ‘তাদেরকে অস্থায়ী বহিষ্কার করা হয়েছে। কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সাময়িক বহিষ্কৃত চার শিক্ষার্থীকে সাত কার্যদিবসের মধ্যে এ বিষয়ে কারণ দর্শাতে বলা হয়েছে। এটি না করলে সাত কার্যদিবস পর বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।’

অভিযুক্ত ছাত্রলীগের এক নেতাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করলে পরবর্তীতে বহিষ্কারাদেশ তুলে নেয় এবং মুহসীন হল ছাত্রলীগের ধর্ম বিষয়ক উপ-সম্পাদক ইফতেখার ইসলাম তুষার বর্তমানে স্বপদে বহাল আছেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।