আওয়ামী লীগ কল্যান ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী : হাসানাত আবদুল্লাহ

 

মোঃ মাসুদ সরদার, গৌরনদী প্রতিনিধি:: বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহবায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ বলেছেন, বিএনপি হত্যা আর ধ্বংশের রাজনীতিতে করে, আওয়ামীলীগ কল্যান ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন জাতির অর্থনীতি মুক্তি ঘোষনা করেছিলেন ঠিক তখন কু-চক্রী বিএনপি, জামাত-শিবির তাকে স্ব-পরিবারে হত্যা করেছে। আমার বাবা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ও সন্তান সুকান্ত বাবুকে হত্যা করেছে। আমাদের দূর্ভাগ্য এই যে, দেশের একজন সাধারন মানুষ স্বজন হত্যার বিচার পায়, আর আমরা আমাদের স্বজন হত্যার বিচার পাইনি। জিয়া বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরুস্কৃত করেছে আর খালেদা জিয়া রাজাকারদের গাড়িতে পতাকা তুলে দিয়েছে।

শুক্রবার বিকেলে সরকারী গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে গৌরনদী উপজেলা ও পৌর আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, “ওরা যদি অধম হয় তবে আমরা উত্তম হব না কেন।” ওই জামায়াত বিএনপি জোট ২১ বছরে আওয়ামী লীগের ২৬ হাজার নেতা কর্মীকে হত্যা করেছে। ওরা দেশে হত্যা ও সন্ত্রাসের রাম রাজত্ব কায়েম করেছিল। যার ধারাবাহিকতায় সকল আদালতে একযোগে সিরিজ বোমা হামলা করেছিল কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় ওদের কাহারো বাড়ির বাইরেও ঘুমাতে হয়নি। তিনি ছাত্র ছাত্রীদের বই দেয়া, বয়স্ক ভাতা, বিধুবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ও মাতৃত্বকালীন ভাতা দেয়ার কথা উল্লেখ করে বলেন, বর্তমান সরকার দেশর বিশাল জনগোষ্ঠীর ভাগ্যের উন্নয়ন করেছে। পাশাপাশি রাস্তা ঘাট, কালভার্টসহ অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন করেছে। দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন বহির্বিশ্বে উন্নয়নের রোল মডেল।

গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সভাপতি এইচ এম জয়নাল অবেদীনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাতির পিতার ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহবায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মহিলালীগের উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বেগম শাহনারা আবদুল্লাহ, বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, এফবিসিসিআইর পরিচালক ও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ, জেলা আওয়ামীলীগ কার্য নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সদস্য এ্যাড. মিলন ভুইয়া, এ্যাডভোকেট কাইয়ুম খান লস্কর, গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার, বরিশাল জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক।

বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close