বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগামীকাল একুশগ্রাম সম্মিলনী পাবলিক ইনস্টিটিউশনের শতবর্ষে পদার্পন

স্টাফ রিপোর্টার :: আগামীকাল পিরোজপুরের নেছারাবাদের চাদাকাঠী-বাটনাতলা’র একুশগ্রাম সম্মিলনী পাবলিক ইনস্টিটিউশনের শতবর্ষে পদার্পন। এ উপলক্ষ্যে সরকারি স্বাস্থ্যবিধি মেনে ইনস্টিটিউশন জুড়ে ব্যাপক অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

ইনস্টিটিউশন প্রঙ্গনে দিনভর এই আয়োজন থাকছে উদ্বোধনী অনুষ্ঠান, বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা, স্মৃতিচারণ ও আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ আকর্ষন হিসেবে ক্লোজআপ ওয়ান চ্যাম্পিয়ন ২০০৮ এর সানিয়া সুলতানা লিজাকে আমন্ত্রন জানিয়েছেন ইনস্টিটিউশনের পরিচালনা পর্ষদের সভাপতি ডাঃ সৌরভ সুতার। সকাল ৯টায় অনুষ্ঠিতব্য উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। বিশেষ অতিথি হিসেবে থাকবেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা শিক্ষা অফিসার সুনিল চন্দ্র সেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ শাহ আলম ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারেফ হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সকাল ১০টায় বর্ণাঢ্য র‌্যালী, বেলা ১১টা কেক কাটা, দুপুর ২টায় স্মুতিচারণ ও বিকাল ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে আগত সকলকে মাস্ক পড়া বাধ্যতামূলক ও স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন ইনস্টিটিউশনের পরিচালনা পর্ষদের সভাপতি ডাঃ সৌরভ সুতার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :