বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগৈলঝাড়ায় নতুন বই বিতরণ উৎসব পালন

আগৈলঝাড়া প্রতিনিধি :: বরিশালের আগৈলঝাড়ায় ২০২১ শিক্ষা বর্ষে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে নতুন বছরের জন্য বিনামূল্যে বই বিতরণের মাধ্যমে “বই বিতরণ উৎসব” পালন করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় ও সদর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝেও নতুন বই বিতরণ করা হয়েছে।

সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেমের সভাপতিত্বে সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই উৎসবের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ নেতা, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। বই বিতরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম, সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হক, সাবেক ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন সরদার, সদর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, এনজিও সমন্বয় পরিষদের সাধারন সম্পাদক কাজল দাশ গুপ্ত, সহকারী প্রধান শিক্ষক সরোয়ার হোসেন, মাহমুদ আলম মিঠু, যুবলীগ নেতা শরীফ ইলিয়াস প্রমুখ।

১ জানুয়ারী থেকে ১২ জানুয়ারী পর্যন্ত শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে বিনামূল্যে বই বিতরণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :