বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আগৈলঝাড়ায় মাস্ক ব্যবহার না করায় ৬ জনকে জরিমানা

আগৈলঝাড়া প্রতিনিধি :: “নো মাস্ক, নো সার্ভিস’’ এমন প্রচারণার মধ্য দিয়ে বরিশালের আগৈলঝাড়ায় করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনগনের স্বাস্থ্য সচেতনতা বাড়াতে ও সকলকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে পরিচালিত অভিযানে ৬ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে থানা পুলিশের সহায়তায় উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক ও বাজারে এই অভিযান পরিচালনা করেন ভ্রাম্যান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম।

অভিযানে মাস্ক ব্যবহার না করায় ব্যবসায়ি, ইজিবাইক চালক, যাত্রী, পথচারীসহ ৬ জনকে ১ হাজার ৪শ টাকা জরিমানা করেন আদালত। এসময় করোনা মোকাবেলায় জনগনের স্বাস্থ্য সুরায় সকলকে মাস্ক ব্যবহার নিশ্চিত করনের উপর গুরুত্বারোপ করা হয়। ব্যবসায়ি প্রতিষ্ঠানগুলোতে “নো মাস্ক, নো সার্ভিস’’এর আওতায় নেয়ার কথাও জানান বিচারক মো. আবুল হাশেম।

ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আবুল হাশেম জানান, সরকারী নির্দেশনা অনুযায়ি করোনা মোকাবেলায় সকলকে মাস্ক ব্যবহারের আওতায় আনতে ভ্রাম্যমান আদালতের এই অভিযান প্রতিনিয়ত চলমান থাকবে। প্রথম দিন জনগনকে উদ্বুদ্ধ করণের কাজ করলেও পর্যায়ক্রমে জরিমানার পরিধি আরও বৃদ্ধি করা হবে বলেও জানান তিনি।

সোমবার উপজেলা আইন শৃংখলা সভায় সিদ্ধান্ত গ্রহনের পরদিন এই অভিযান পরিচালিত হওয়ায় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন সাধারণ সচেতন জনগন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :