বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আজ বরিশাল প্রেসক্লাব নির্বাচন: ১৭ পদের বিপরিতে লড়বে ৩৪ জন

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: আজ শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। বিকেল ৫টা থেকে ভোট গ্রহন কার্যক্রম শুরু হবে। নির্বাচনকে কেন্দ্র করে প্রেসক্লাব অঙ্গনে বিরাজ করছে উৎসবের আমেজ। এবার প্রেসক্লাবের ১৭ সদস্যের কার্যকরী কমিটিতে স্থান পেতে দুটি প্যানেলে প্রতিদ্বন্ধিতা করছেন ৩৪জন প্রার্থী।

একটি প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারন সম্পাদক পদে কাজী আল-মামুন। অপর প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন ইসমাইল হোসেন নেগাবান মন্টু এবং সাধারন সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ।

নেগাবান-মিরাজ প্যানেলের সহ-সভাপতি পদে নির্বাচন করছেন মাহমুদ হোসেন চৌধুরী ও গোপাল সরকার, সহ-সাধারণ সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে জিয়া শহীন, পাঠাগার সম্পাদক পদে এম. মিরাজ হোসাইন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আযাদ আলাউদ্দিন, ক্রীড়া সম্পাদক পদে দেওয়ান মোহন, দপ্তর সম্পাদক পদে এম. লোকমান হোসাইনসহ সদস্য পদে রয়েছে নুরুল আলম ফরিদ, সৈয়দ দুলাল, মনিরুল আলম স্বপন, সাইয়েদ কাজল, রাইসুল ইসলাম অভি ও সাগর বৈদ্য।

অপরদিকে কাজী বাবুল কাজী মামুন প্যানেলে সহ-সভাপতি পদে নির্বাচন করছেন এস.এম জাকির হোসেন ও পূলক চ্যাটার্জি, সহ-সাধারণ সম্পাদক পদে এম মোফাজ্জেল, কোষাধ্যক্ষ পদে মোশাররফ হোসেন, পাঠাগার সম্পাদক পদে মো: রুবেল খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুখেন্দু এদবর, ক্রীড়া সম্পাদক পদে মো: আরেফিন তুষার, দপ্তর সম্পাদক পদে মো: নাসির উদ্দিনসহ সদস্য পদে নির্বাচন করছেন কাজী আব্দুল্লাহ আল রাসেল, কে.এম নয়ন, জহুরুল হক ফরুক, মানবেন্দ্র বটব্যাল, মিজানুর রহমান, মো: আব্দুর রাজ্জাক ভূঁইয়া ও মো: জিয়া উদ্দিন বাবু।

ইতিমধ্যে প্রধান নির্বাচন কমিশনার দুই প্যানেলের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে ভোট গ্রহনের প্রস্তুতি নিচ্ছেন। প্রধান নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসাইন বলেন, প্রেসক্লাবের ৮০ জন সদস্য ভোটার। আজ (২৪ ডিসেম্বর) বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট প্রদানের মাধ্যমে বরিশালের সাংবাদিকরা আগামী এক বছরের জন্য প্রেসক্লাবের নেতৃত্ব সৃষ্টি করবেন। অতীতের মতো এবারও ভোট সুষ্ঠু সুন্দর হবে বলে আশা করেন তিনি।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :