বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আর কোনো আইনি বাঁধা নেই বরিশাল প্রেসক্লাব নির্বাচন চালিয়ে যেতে

নিজস্ব প্রতিবেদক :: দেশের অন্যতম প্রাচীন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন- ২০২১ নিয়ে বিচারিক আদালতের জারি করা স্থিতিবস্থা স্থগিত করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। এই সংক্রান্ত রিভিশন আপিল শুনানি নিয়ে মঙ্গলবার (২২ ডিসেম্বর) হাইকোর্টের বিচারপতি খিজির আহমেদ চৌধুরীর একক বেঞ্চ এই আদেশ দেন। এর ফলে বরিশাল প্রেসক্লাব নির্বাচনী কার্যক্রম চালিয়ে যেতে আর কোনো আইনি বাধা নেই।

আদালতে আজ রিভিশনের পক্ষে শুনানি করেন এবিএম ছিদ্দিকুর রহমান খান। তার সঙ্গে ছিলেন আইনজীবী ইশতিয়াক আহমেদ ও এআর আনিসুর রহমান।

এবিএম ছিদ্দিকুর রহমান খান বলেন, নির্বাচন নিয়ে এর আগে বরিশাল আদালতে দু’জন সাংবাদিক মামলা করেন। ওই মামলার প্রেক্ষাপটে বরিশালের সিনিয়র সহকারীজজ আদালত নির্বাচনের ওপর স্থিতিবস্থা জারি করে আদেশ দেন। ওই আদালতের দেয়া আদেশ স্থগিত করে দিয়েছেন উচ্চ আদালত হাইকোর্টের একক বেঞ্চ।

তিনি আরও বলেন, দু’জন সাংবাদিকের করা মামলার প্রেক্ষাপটে বরিশালের সিনিয়র সহকারী জজ আদালতের দেয়া স্থিতিবস্থা জারি করা আদেশ চ্যালেঞ্জ করে প্রেসক্লাবের নির্বাচন কমিশনার এমএম আমজাদ হোসেন হাইকোর্টে রিভিশন আপিল করেন। ওই রিভিশন শুনানি নিয়ে ওই স্থিতিবস্থা স্থগিত করে দিয়েছেন উচ্চ আদালত হাইকোর্টের একক বেঞ্চ।

জানা গেছে, এরই মধ্যে দেশের অন্যতম প্রাচীন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচনে সাংবাদিক ভোটারদের ভোট গ্রহণে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ২৪ ডিসেম্বর শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :