বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

আ’লীগের কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক উপকমিটির সদস্য হলেন কৃষিবিদ জিয়াউর রহমান বাদল

Print Friendly, PDF & Email

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির- ধর্মবিষয়ক উপকমিটির সদস্য হলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি- ঢাকা বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক,ইউডিফ এর যুগ্ম সাধারণ সম্পাদক,কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ এর সদস্য,বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষা অনুরাগী, কৃষি সেক্টরের সকলের পরিচিত মুখ, অন্যায়ের প্রতিবাদী, গরীব দুঃখী মানুষের আপন জন,পেশাজীবী পরিষদের নেতা,ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার কৃতি সন্তান কৃষিবিদ মুহাম্মদ জিয়াউর রহমান বাদল।

স্থানীয় সূত্রে জানা যায়, সে ছাত্র আবস্থায় বাংলাদেশ ছাত্রলীগ এর একজন সক্রিয় সদস্য হিসাবে দলীয় কর্মকান্ডে অংশগ্রহন করেছেন এবং পারিবারিকভাবে বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধ তথা জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের আদর্শের অনুসারী। ১/১১, বিএনপি, জামাত জামাত জোট সরকারের দমন নিপীড়নের বিরুদ্ধে রাজপথে আন্দোলনের সাহসী কর্মি হিসাবে অগ্রণী ভুমিকা পালন করেন। তিনি রাজনৈতিক কর্মকান্ড ছাড়া কৃষিবিষয়ক লেখালেখি করেন, এছাড়াও বিভিন্ন বহুজাতিক কোম্পানির উর্ধতন পদে কর্মরত ছিলেন সাবেক এই ছাত্রনেতা।

 

কৃষিবিদ মুহাম্মদ জিয়াউর রহমান বাদলকে বাংলাদেশ আওয়ামীলীগের ধর্মবিষয়ক কেন্দ্রিয় উপ-কমিটির সম্মানিত সদস্য মনোনীত করে, ধর্মবিষয়ক কেন্দ্রিয় উপ-কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য খন্দকার গোলাম মাওলা নকশেবন্দীর স্বাক্ষরিত চিঠি প্রদান করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে,আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জননেত্রী শেখ হাসিনার “রূপকল্প ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে মুহাম্মদ জিয়াউর রহমান বাদল’র ভূমিকা প্রশংসনীয় উল্লেখ্য করে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে তাঁর সক্রিয় অংশগ্রহন আওয়ামীলীগের অগ্রযাত্রাকে আরো বেগমান করবে বলে বাংলাদেশ আওয়ামীলীগের ধর্মবিষয়ক কেন্দ্রিয় উপ-কমিটির চেয়ারম্যানের স্বাক্ষরিত চিঠিতে উল্লেখ্য করা হয়েছে।

এদিকে কৃষিবিদ বাদল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন আওয়ামীলীগ , থানা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং পরিচিতজনেরা।

এ বিষয়ে কৃষিবিদ জিয়াউর রহমান বাদল বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পেরেছি এতটুকুই আমার বড় পাওয়া । দল যেভাবে আমাকে মূল্যায়ন করছে তার প্রতিদানে আমি আমৃত্যু কাজ করে যাবো। দলের সকল সাংগঠনিক র্কাযক্রম নীতি আদর্শ মেনে চলবো।আমি নীতি আদর্শের রাজনীতি করতে চাই এবং সমাজে প্রতিটি অঙ্গনে ন্যায় নীতি প্রতিষ্ঠা করে বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১, উন্নয়শীল দেশে রূপান্তিত ও ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে নিজেকে হাতিয়ার হিসেবে নিয়োজিত রাখবো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *