বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আল্লাহর সন্তুষ্টি ও ক্ষমা লাভ করতে হলে অবশ্যই ইবাদত করতে হবে : ছারছীনা পীর

মোঃ আবদুর রহমানঃ আমীরে হিযবুল্লাহ, ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেব্বুল্লাহ বলেছেন, আমরা আল্লাহর বান্দা। আমরা আখেরি নবীর উম্মত। আমরা মুসলমান। ইসলাম আমাদের ধর্ম। ঈমান নামক মহা নিয়ামত দিয়ে আল্লাহ আমাদেরকে ধন্য করেছেন। এই যমীন আল্লাহর। হুকুম চলবে আল্লাহর। ইবাদত হবে  আল্লাহর। তাই আল্লাহ ছাড়া কাউকে সেজদা দেয়া যাবে না। আল্লাহ ছাড়া কারো ইবাদত গ্রহনযোগ্য নয়। তাই মহান আল্লাহর সন্তুষ্টি ও ক্ষমা লাভ করতে হলে অবশ্যই একমাত্র তাঁরই ইবাদত করতে হবে। যারা স্রষ্টাকে বাদ দিয়ে সৃষ্টির উপাসনায় মগ্ন তারা কখনও আল্লাহর দীদার লাভ করতে পারবে না।

বৃহস্পতিবার মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলাধীন কামারখোলা খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্স ময়দানে আয়োজিত তিনদিন ব্যাপি বার্ষিক ঈসালে সওয়াব মাহফিল ও হিযবুল্লাহ সম্মেলনের দ্বিতীয় দিন প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব এসব কথা বলেন।

মাওলানা আ. জ. ম অহিদুল আলমের উপস্থাপনায় মাহফিলে ওয়াজ করেন বিশিষ্ট ওলামায়ে কেরামগণ।

প্রধান অতিথি  মাহফিলে আগত সকলকে পাচঁ ওয়াক্ত নামাজ জামাতের সাথে আদায়, ঠিকমত পর্দা পালন, জিকির-আযকার ও বেশি বেশি নফল ইবাদত করার মাধ্যমে আলোকিত জীবন গঠন করার জন্য জোর তাকীদ প্রদান করেন। পাশাপাশি ঈমান ও আকীদা ঠিক রাখার জন্য সকলকে এলাকায় নিজ উদ্যোগে দ্বীনিয়া মাদরাসা প্রতিষ্ঠা করার এবং নিজ সন্তানদের দ্বীনিয়া শিক্ষায় শিক্ষিত করার আহবান জানান।

বাদ জুমুয়াহ আখেরি মুনাজাত

তিনদিন ব্যাপি মাহফিলের বাদ জুমুয়াহ আখেরি মুনাজাত। হযরত পীর ছাহেব কেবলা দেশ-জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সার্বিক কল্যাণ কামনা করে আখেরি মুনাজাত করবেন। এতে দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান অংশ গ্রহণ করবেন বলে এন্তেজামিয়া কমিটি আশা প্রকাশ করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :