বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আসন্ন উলানিয়া ইউপি নির্বাচন উপলক্ষে বিএনপির মতবিনিময় সভা

শামীম আহমেদ :: বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার বিভক্ত উলানিয়ার দুটি ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে নির্বাচনে অংশ গ্রহন করার লক্ষে প্রার্থী মনোনিত প্রসঙ্গে তৃনমূল প্রর্যায়ের নেতা কর্মীদের সাথে উত্তর জেলা বিএনপি ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (১০নভেম্বর) দুপুরে বরিশাল নগরীর কালিবাড়ি রোডস্থ সাবেক হিজলা-মেহেন্দিগঞ্জ সংসদ সদস্য ও বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদের বাস ভবনে অনুষ্ঠিত হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু,মেহেন্দিগঞ্জ পৌর বিএনপি সভাপতি জিয়া উদ্দিন সুজন, সিহাব উদ্দিন সেলিম, ফয়সাল চৌধুরী, মিলটন চৌধুরী সহ উপজেলা ও উলানিয়া বিভক্তি দু’ইউনিয়নের বিভিন্ন প্রর্যায়ের বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রার্থী বাচায়ের জন্য মতবিনিময় সভায় অংশ গ্রহন করে।

আগামী ১৫ই নভেম্বর বিএনপি তৃর্নমুল নেতৃবৃন্দের সমর্থন নিয়ে উপজেলা রিটানিং অফিসারের নিকট তাদের মনোনয়ন পত্র দাখিল করবেন বলে জানান সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ।

এসময় তিনি বলেন- বিএনপি সব সময় নির্বাচনে অংশ গ্রহনে বিশ্বাষী দল। আমাদের বিশ্বাস আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারন মানুষ শান্তিপূর্ণভাবে নির্বাচনের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচিত করে সেদিকে বরিশাল জেলা রিটানিং অফিসারের প্রতি সুদৃষ্টি কামনা করি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :