বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আ.লীগের নেতাকর্মীরা দেশেকে লুঠপাটের স্বর্গ রাজ্যে পরিনত করে তুলেছে : সরোয়ার

শামীম আহমেদ :: বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, সরকার নিরপক্ষতা ভেঙ্গে দিয়ে জবর দখল করে এদেশের গণতন্ত্রকে হত্যা করেছে। নিশিরাতের ভোট চোর স্বৈরাচারী সরকার স্বাধীনতা দিবসে এ দেশের মুক্তিকামি জনগণের বুকের তাজা রক্ত ঝড়িয়ে প্রাণ কেড়ে নিয়িছে। দেশে আজ মত প্রকাশের স্বাধীনতা নেই। সাংবাদিক সাগর-রুনির হত্যার বিচার হয় না। সংবাদ কর্মীরা ডিজিটাল এ্যাক্ট আইনের ভয়ে হাত খুলে কিছু লেখতে গেলে ভয় পাচ্ছে। দেশ আজ দূর্নীতির উন্নয়নের ছোয়ায় ম্লান হয়ে গেছে। চারদিকেই আওয়ামী লীগের নেতাকর্মীরা লুঠপাটের স্বর্গ রাজ্যে পরিনত করে তুলেছে।

আজ সোমবার (২৯ মার্চ) সকাল ১১টায় নগরীর সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্য্লয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বরিশাল মহানগর বিএনপি আয়োজিত ২৬ই মার্চ মহান স্বাধীনতা দিবসে হত্যার প্রতিবাদে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড. বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সৈয়দ আকবর হোসেন পাঠান, সহ-সাধারন সম্পাদক আনয়ারুল হক তারিন, মহানগর মহিলা দল নেত্রী শামিমা আকবর, মহানগর যুবদল সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীম, জেলা যুদবদল সাংগটনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, মহানগর সহ-সভাপতি সৈয়দ আহসান কবির হাসান, আব্বাস উদ্দিন বাবলু সহ নগররি বিভিন্নস্থরের বিএনপি,স্বেচ্চাসেবক দল, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মজিবর রহমান সরোয়ার আরো বলেন, এদেশে দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করে রেখে গণতন্ত্র কায়েম করা যাবে না। সেই সাথে দেশের মানুষের মৌলিক অধিকার হরণ করে কেহ বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি এই নিশি রাতের সরকারও টিকে থাকতে পারবে না।

সমাবেশ শেষে সরোয়ারের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করা হলে বিপুল সংখ্যক পুলিশ ও ডিবি পুলিশ মিছিল আটকে দিয়ে তা পণ্ড করে দেয়।

এরপূর্বে সকাল থেকেই বিএনপি দলীয় কার্যালয়ের প্রবেশ পথসহ নগরীর ফকির বাড়ি রোডের গলির মুখ, কাটপট্রি, আগুরপুর সড়ক সহ বিভিন্নস্থানে ব্যাপক পুলিশ সদস্য মোতায়েন করা হয়।

এসময় দলীয় নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, তাদের দলীয় নেতাকর্মীদের দলীয় কার্যালয়ে প্রবেশের সময় বাধা দিয়ে তাদের ফিরিয়ে দেয়া হয়। এমনকি বিভিন্ন সড়কে যুবদল, ছাত্রদলের মিছিলে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দিয়ে তাদের সমাবেশ ভন্ডুল করার দায়ীত্ব পালন করেছে প্রশাসন।

এব্যাপারে কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, বিএনপির ভিতর অভ্যন্তরীন কোন্দল রয়েছে নেতৃত্ব নিয়ে। তাই সমাবেশকে ঘিড়ে কোন রকম বিশৃঙ্খলা পরিবেশ তৈরী না হয় পরিস্তিতি শান্ত রাখার জন্যই অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করতে বাধ্য হয়েছেন। পুলিশ কোন নেতাকর্মীদের তাদের দলীয় কর্মসূচিতে আসতে বাধা দেয়নি।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :