বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আ.লীগ ধন-সম্পদের সাথে দেশের মা-বোনদের ইজ্জত লুঠপাট করে : এবায়েদুল চাঁন

শামীম আহমেদ :: দেশব্যাপি অব্যাহত নারী ও শিশু ধর্ষণ নির্যাতনের প্রতিবাদে বরিশাল দক্ষিণ ও উত্তর জেলা জাতীয়তাবাদী মহিলা দল যৌথভাবে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা দক্ষিণ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথির সভাপতিত্বে মানববন্ধন কমৃসূচিতে প্রধান অতিথি বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন।

এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, জেলা মহিলা দলের সিনিয়র সভাপতি আফসুন নাহার বেগম, এ্যাড. সুফিয়া বেগম, ফারজানা আক্তার রোজি, উত্তর জেলা মহিলাদল সভাপতি শায়লা শারমিন মিমু, হোসনেয়ারা বেবী, শরীফা নাসরীন বিউটি বেগম, মাকসুদা বেগম, ইরানী হালদার, জয়নব বেগম, নাজমা বেগমসহ বিভিন্ন থানা ও ইউনিয়ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধার অতিথি দক্ষিণ জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন বলেন, ভোটের অধিকার হরনকারী আওয়ামী লীগ যখনই আসে তারা ধন-সম্পদের লুঠপাটের সাথে সাথে দেশের মা-বোনদের ইজ্জত লুঠপাট করে। আওয়ামী লীগেরে নেতা কর্মী সদস্যরা দেশের মা-বোনদের ইজ্জত হরন ও ধর্ষণ করার জন্য চিন্তা করে কখন সন্ধ্যা রাত হবে। আমরা গণতন্ত্রকামীরা ভাবি কখন সূর্য উদয় হবে দেশের মানুষের মঙ্গল হবে।

তিনি আরো বলেন, সরকার আজ তার ছাত্রলীগ ও যুবলীগের হাত থেকে নারীদের ইজ্জত রক্ষা করতে ব্যর্থ হয়েছে। তাই দেশের মা-বোনদের ইজ্জত রক্ষা করাসহ অন্ধকার রাতের সরকারের কাছ থেকে এদশের গণতন্ত্র উদ্ধারের জন্য সকল মহিলাদেরকে স্বোচ্ছার হওয়ার আহবান জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :