উইকেটকিপারের ভুলে জীবন পেলেন, কিন্তু ভাগ্য সহায় হলো না লিটনের | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – উইকেটকিপারের ভুলে জীবন পেলেন, কিন্তু ভাগ্য সহায় হলো না লিটনের উইকেটকিপারের ভুলে জীবন পেলেন, কিন্তু ভাগ্য সহায় হলো না লিটনের – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
উইকেটকিপারের ভুলে জীবন পেলেন, কিন্তু ভাগ্য সহায় হলো না লিটনের – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

উইকেটকিপারের ভুলে জীবন পেলেন, কিন্তু ভাগ্য সহায় হলো না লিটনের

প্রকাশ: ৭ নভেম্বর, ২০১৯ ৮:১৮ : অপরাহ্ণ

রিশাভ পান্তর কাঁধে কিসের ভূত যেন চেপে বসেছে। দিল্লিতে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অধিনায়ক রোহিত শর্মাকে ভুল ডিআরএস নিতে প্রলুব্ধ করায় সমালোচনার শিকার হন ভীষণ।

আজ বৃহস্পতিবার রাজকোটে দ্বিতীয় ম্যাচে আরেকটি বাচ্চাসুলভ ভুল করলেন পান্ত। স্ট্যাম্পের সামনে থেকে বল ধরতে গিয়ে জীবন দিয়ে বসলেন বোকার মতো আউট হতে যাওয়া লিটন দাসকে।

ইনিংসের পঞ্চম ওভারের ঘটনা। ইয়ুজবেন্দ্র চাহালের ওভারের দ্বিতীয় ডেলিভারিটি ডাউন দ্য উইকেট খেলতে গিয়ে অনেকটাই এগিয়ে এসেছিলেন লিটন। উইকেটকিপার পান্ত সেই বল ধরে স্ট্যাম্পও ভেঙে দেন।

লিটনও তখন সাজঘরের পথ ধরছেন। কিন্তু আম্পায়ার বললেন, তাতে দাঁড়াতে। আর রিপ্লেতে দেখা গেল পান্তের ভুলটা। তৃতীয় আম্পায়ার নটআউট ঘোষণা করেন লিটনকে।

কিন্তু লিটন ইনিংসটা আরও বড় করতে পারেননি। ২৯ রানের মাথায় সতীর্থের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রানআউট হয়ে ফিরেছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৭.২ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ৬০ রান।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, শফিউল ইসলাম।

ভারতীয় একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, রিশাভ পান্ত, শিভাম দুবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, ইয়ুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, খলিল আহমেদ।


সকল নিউজ