বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরের কৃতি সন্তান ইলিয়াস তিতুমীর কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

নাসির শরীফ, উজিরপুর প্রতিনিধি ::: সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘ ৪ বছর পর ৩২১ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ১২ জুন রবিবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরে পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। এতে সরকারি তিতুমীর কলেজ শাখার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন বরিশাল জেলার উজিরপুর উপজেলার ৬নং বড়াকোঠা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কৃতিসন্তান ইলিয়াস হাওলাদার।

তিনি ১৯৯৭ সালের ২৮ ডিসেম্বর বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাকরাল গ্রামে জন্মগ্রহণ করেন। ২০১২ সালে এসএসসি ও এইচএসসি ২০১৪ সালে পাশ করে। বর্তমানে তিনি সরকারি তিতুমীর কলেজে অধ্যয়নরত। ইলিয়াস হাওলাদার ছাত্র-জীবনের শুরু থেকেই দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত। এই মেধাবী ছাত্র, ছাত্রজীবন থেকেই মুক্তিযুদ্ধের সপক্ষের বিভিন্ন সংগঠনের সাথে জড়িত। ‘তিতুমীর কলেজস্থ বরিশাল জেলা ছাত্র কল্যান সমিতি-ঢাকার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। এর আগে উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ইলিয়াস হাওলাদার বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঐতিহ্যবাহী সংগঠন। এ বৃহৎ সংগঠনের ক্ষুদ্র কর্মী হতে পেরে নিজেকে গর্বিত মনে করি। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ। ধন্যবাদ ও কৃতজ্ঞ বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের প্রতি যার কাছ থেকে আমার রাজনীতি শেখা ও সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ভাইয়ের প্রতি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এবং যত বাধাই আসুক দেশরত্ন শেখ হাসিনা আপার বিশ্বস্ত ভ্যানগার্ড হয়ে আজীবন নৌকার পক্ষে কাজ করে যেতে চাই।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp