উজিরপুরে অসহায় রোগীর পাশে দাড়িয়েছেন নির্বাহী অফিসার মাসুমা আক্তার | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – উজিরপুরে অসহায় রোগীর পাশে দাড়িয়েছেন নির্বাহী অফিসার মাসুমা আক্তার উজিরপুরে অসহায় রোগীর পাশে দাড়িয়েছেন নির্বাহী অফিসার মাসুমা আক্তার – বরিশাল ক্রাইম নিউজ ডট কম
উজিরপুরে অসহায় রোগীর পাশে দাড়িয়েছেন নির্বাহী অফিসার মাসুমা আক্তার – বরিশাল ক্রাইম নিউজ ডট কম

উজিরপুরে অসহায় রোগীর পাশে দাড়িয়েছেন নির্বাহী অফিসার মাসুমা আক্তার

প্রকাশ: ১১ সেপ্টেম্বর, ২০১৯ ৭:১৬ : অপরাহ্ণ

নাসির শরীফ, উজিরপুর প্রতিনিধি :: অসহায় রোগাক্রান্ত পরিবারের কাছে সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার। তিনি বুধবার বেলা ২টায় সমাজসেবা অফিসের মাধ্যমে নগদ ১০ হাজার টাকার চেক হতদরিদ্র রোগীর মায়ের কাছে তুলে দেন।

উপজেলার গুঠিয়া ইউনিয়নের হানুয়া গ্রামের হতদরিদ্র সেলিম সরদারের স্ত্রী পারুল বেগম একমাত্র পুত্র সন্তান বেল্লাল সরদার(৭)কে নিয়ে বিভিন্ন লোকের দ্বারে দ্বারে ঘুরে অবশেষে উপজেলা নির্বাহী অফিসারের সরনাপন্ন হয়।

নির্বাহী কর্মকর্তা বরিশাল ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহেআলম এর কাছে বিষয়টি জানালে কিছুদিন পূর্বে সংসদ সদস্য নগদ ১০ হাজার টাকাসহ ঐ দিন ৩০ হাজার টাকা উত্তোলন করে দেন।

পরে নির্বাহী কর্মকর্তা ৫ হাজার, সমাজসেবা অফিসের মাধ্যমে ১০ হাজার, ওসি শিশির কুমার পাল ৫ হাজার, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সামসুদ্দিন ৫ হাজার, জেলা পরিষদ সদস্য আওরঙ্গজেব হাওলাদার২০ হাজারসহ মোট ৯৫ হাজার টাকা উত্তোলন করে দেন।

পারুল বেগম জানান, তার ছেলের বছর তিনেক আগে কোমরে টিউমার অপারেশন করায় ২টি পা অকজো হয়ে যায়। গাছপালা, জমিজমা বিক্রি করে ছেলের চিকিৎসা করেও কোন সুফল না পেয়ে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ভারতের ভেলোরে নেওয়ার সিদ্ধান্ত নেন। আগামী ১৬ সেপ্টেম্বর ভারতের উদ্দেশ্যে যাত্রা করবেন। এ চিকিৎসায় প্রায় ৩ লক্ষ টাকার প্রয়োজন। তরে দেড় লক্ষ টাকা যোগাড় করা হয়েছে। বাকী টাকার জন্য বিত্তবান সহৃদয় মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছি। তিনি এমপি, নির্বাহী অফিসারসহ যারা সহযোগিতা করেছেন সকলের কাছে দোয়া চেয়েছেন।


সকল নিউজ