বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে আ.লীগ নেতার শেষ সম্বল ভিটেমাটি দখলের পায়তারা

উজিরপুর প্রতিনিধি ::: বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জালাল গাজীর শেষ সম্বল ভিটেমাটি দখলের পায়তারা চালাচ্ছে প্রভাবশালীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

জালাল গাজী সানুহার গ্ৰামের মৃত আব্দুস ছত্তার গাজীর ছেলে।

সাংবাদিকদের ভুক্তভোগী জালাল গাজী জানান- ওই এলাকার মৃত আঃ রহিম হাওলাদারের ছেলে প্রভাবশালী ভূমিদস্যু মোঃ ইকবাল হোসেন হাওলাদার তার শত বছরের ভোগদখলীয় পৈত্রিক ও দলিলকৃত বসতবাড়ি, ভিটেমাটি দখলের পাঁয়তারা চালাচ্ছে। ইকবাল হোসেনের উৎপাতে অতিষ্ট সাধারণ মানুষ। এলাকার বিভিন্ন জনকে মামলায় জড়িয়ে হয়রানি করছে। তিনি আরো বলেন ৮১ নং সানুহার মৌজায় ২৬৮ নং খতিয়ানের ৯৪৪,৯৪৫ নং দাগে মোট ৮৪ শতাংশ জমি। এরমধ্যে ৩২ শতাংশ জমি তাদের পৈত্রিক ও দলিলকৃত জমি শত বছরের ভোগদখলীয় সম্পত্তিতে বসতবাড়ি ও গাছের বাগান করে ভোগদখল করে আসছি। কিছুদিন পূর্বে প্রভাবশালী ইকবাল হোসেন জোর পূর্বক সাইনবোর্ড লাগিয়ে দখলের পায়তারা চালায়। তবে স্থানীয়দের চাপের মুখে সাইনবোর্ড সরিয়ে ফেলেছে। কিন্তু আমাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি অব্যাহত রেখেছে। বর্তমানে হুমকির মুখে পরিবারের সদস্যদের নিয়ে আতঙ্কে রয়েছি। প্রভাবশালীদের কবল থেকে বসতবাড়ি ও ভিটেমাটি দখল মুক্ত রাখার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এ ব্যাপারে অভিযুক্ত ইকবাল হোসেন জানান- দাদীর ওয়ারিশ হিসেবে আমাদের প্রাপ্ত সাড়ে ৪ শতাংশ জমি অনত্র বিক্রি করা হবে বলে সাইনবোর্ড লাগিয়ে ছিলাম। আমি অন্যায় ভাবে কারো জমি দখলের পাঁয়তারা চালাইনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp