বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে বই বিতরন ও আলোচনা সভা

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে মহিলা কলেজের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে বই বিতরন, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ নভেম্বর) বেলা ১১ টায় কলেজ সভাকক্ষে গর্ভনিংবডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম কুমার ঘরামীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন কলেজ প্রতিষ্ঠাতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ সৈয়দ মাইনুল হক।

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী। বক্তৃতা করেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি অশোক কুমার হাওলাদার, উজিরপুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম, বি.এন.খান ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী।

অণ্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেণ উপজেলা শ্রমীকলীগের আহবায়ক আনোয়ার হোসেন খানসহ শত শত শিক্ষার্থী। দোয়া অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর নিজস্ব অর্থায়নে দেয়া উপহার নতুন বই একাদ্বশ শ্রেনীর শিক্ষার্থীদের হাতে তুলে দেন কলেজ প্রতিষ্ঠাতা ও অনুষ্ঠানের প্রধান অতিথি এ্যাডঃ সেয়দ মাইনুল হক। এছাড়াও ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে ধর্মীয় প্রতিযোগীতা অনুষ্ঠানের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে উপহার বিতরন করা হয়।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :