বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে গভীর রাতে বসতঘরে হামলা, নারী-শিশুসহ আহত ৮

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গভীর রাতে ব্যবসায়ীর বসতঘরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা হামলা চালিয়ে নারী শিশুসহ ৮ জনকে পিটিয়ে গুরুতর আহত করে জমি দখলের পায়তারা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগ ও আহত সুত্রে জানা যায়- উপজেলার বামরাইল ইউনিয়নের খোলনা গ্রামে জাহাঙ্গির সরদারের ছেলে সোহাগ সরদারের সাথে একই গ্রামের মেনাজ উদ্দিন সরদারের ছেলে সাজাহান সরদার গংদের জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এমনকি বিরোধীয় জমি নিয়ে বরিশাল ২য় যুগ্ম জেলা জজ আদালতে ১৬/১০/২০১৮ সালে ৩৮/২০১৮ইং সোহাগ সরদার বাদী হয়ে সাজাহান সরদার গংদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা চলমান রয়েছে। তা উপেক্ষা করে ১৮ জুন শুক্রবার রাত সাড়ে ১০ টায় খোলনা গ্রামের প্রতিপক্ষ প্রভাবশালী সাজাহান সরদার(৫০), সানুহার গ্রামের খোকন সিকদার(৫৫), খোলনা গ্রামের সবুজ সিকদার(৩৫), আকবর খান(৪০)সহ ১৫/২০জন ভাড়াটিয়া সন্ত্রাসী মিলে সোহাগ সরদারের বসতঘরে হামলা চালিয়ে ভোগদখলীয় জমি দখলের পায়তারা চালায়। এসময় ডাকচিৎকার ও প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ সন্ত্রাসীরা ব্যবসায়ী সোহাগ সরদারের স্ত্রী পারভীন বেগম(৩০) ও বোন মারুফা বেগম(২৫), খালাত বোন খাদিজা বেগম(২৩), আছিয়া আক্তার(১৩)কে পিটিয়ে গুরুতর আহত করে জোরপূর্বক জমি দখলের পায়তারা চালায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। এছাড়াও হামলা চলাকালীন সময়ে আঘাতপ্রাপ্ত হয় শিশু মারুফ মোল্লা(৫),জুনায়েত হাওলাদার(৭), ৬ মাস বয়সী জারমিন আক্তার,দেড় বছরের সায়মা আক্তার। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ১৯ জুন শনিবার ভুক্তভোগী ব্যবসায়ী সোহাগ সরদার বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

হামলার বিষয়ে জানতে চাইলে অভিযুক্তরা এড়িয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী সোহাগ সরদার জানান- আমার ভোগদখলীয় সম্পত্তি দখল করার জন্য ওই ভূমিদস্যু সন্ত্রাসীরা গভীর রাতে আমার বসতঘরে হামলা চালায় এবং আসবাবপত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করেছে এবং আমার স্ত্রীসহ বসতঘরে থাকা বোন ভাগিনাসহ ৮ জনকে পিটিয়ে আহত করে অন্যায় ভাবে জোরপূর্বক জমি দখলের পায়তারা চালায়।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। ওই হামলাকারী ভ‚মিদস্যুদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন আহত’র পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :