বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে গোদ রোগের উপর সামাজিক উদ্বুদ্ধকরন সভা

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে অ্যাসেড প্রকল্প,ইউকেএইড এর উদ্যোগে ব্যপক আয়োজনে উপজেলা পর্যায়ে গোদ রোগের উপর সামাজিক উদ্বুদ্ধকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১ টায় উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শওকত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার প্রনতি বিশ্বাস, বিশেষ অতিথির বক্তিৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন,সাধারন সম্পাদক ও নবনির্বাচিত পৌর মেয়র ও মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

আরো বক্তৃতা করেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, ইউপি চেয়ারম্যান মোঃ ছরোয়ার হোসেন, উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, যুগ্ম সম্পাদক নাসির শরীফ,এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীকে ফুলেল শূভেচ্ছা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শওকত হোসেন। সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার প্রনতি বিশ্বাস ”গোদ রোগে যতœ নিলে বিকলাঙ্গতা থেকে মুক্তি মেলে” এ প্রতিপাদ্য বিষয়ের উপর ব্যপক আলোচনা করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :