বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস উপলক্ষে র‌্যালী

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)এর উদ্যোগে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস উপলক্ষ্যে র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহষ্পতিবার (১ অক্টোবর) দুপুর ১২ টায় একটি র‌্যালী উপজেলা পরিষদ থেকে শুরু করে বিভিন্ সড়ক প্রদক্ষিণ করে চত্তরে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল এলজিইডি নির্বাহী প্রকৌশলী শরীফ মোঃ জামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস,বরিশাল এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ রাশেক খান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা প্রকৌশলী কে.এম রেজাউল করিম,বরিশাল সহকারী প্রকৌশলী সৈয়দ মাইনুল মাহমুদ,উজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল,বরিশাল উপ-সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, সজল খানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সড়ক রক্ষণাবেক্ষণ মাসের প্রতিপাদ্য বিষয় হচ্ছে মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার। ২০২০ সালের অক্টোবর মাস ও ২০২১ সালের মার্চ মাসকে রক্ষণাবেক্ষণ মাস হিসাবে বিবেচনা করছে এলজিইডি বিভাগ। এই সময়কালে প্রাপ্ত অর্থের সুষ্ঠু ও সর্বোত্তম ব্যবহার নিশ্চিতকরণে গুরুত্ব প্রদান করা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :