বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে ছাত্রদলের কমিটিকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিলে উত্তাল, টান টান উত্তেজনা

উজিরপুর প্রতিনিধি :: উজিরপুরে ছাত্রদলের কমিটিকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে টান টান উত্তেজনা সৃষ্টি হয়েছে। বিভিন্ন ইউনিয়নে বিক্ষোভ মিছিল অব্যাহত। উজিরপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের ত্যাগী ও পরিশ্রমি ছাত্রনেতাদের বাদ দিয়ে অযোগ্য, অদক্ষ এবং সিন্ডিকেটের মাধ্যমে উপজেলা ছাত্রদলের কমিটির তালিকা প্রদানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনি ও রোববার উপজেলার বামরাইল, শিকারপুর, শোলক, বড়াকোঠা, ওটরা, হারতা, জল্লাসহ বিভিন্ন ইউনিয়নে ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে। ছাত্রদলের নেতাকর্মী সূত্রে জানা যায়, বামরাইল ইউনিয়নে মুরাদ হোসেন রনি ও শোলক ইউনিয়নের রাজিব মজুমদারের নেতৃত্বে বিভিন্ন ইউনিয়নে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় শিকারপুর ইউনিয়নে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব প্রদান করেন ছাত্রদল নেতা রাব্বী ও সাদ্দাম। বামরাইল ইউনিয়নে মুরাদ হোসেন রনি ও রবিউল, শোলক ইউনিয়নে রাজীব মজুমদার ও মুহি, বড়াকোঠা ইউনিয়নে হানিফ ও আলী জাকের, ওটরা ইউনিয়নে ভোলানাথ ও নবাব, হারতা ইউনিয়নে মেহেদী ও নাসির, জল্লা ইউনিয়নে বিক্ষোভ মিছিলকালে নেতাকর্মীরা বলেন, দীর্ঘ ১৭ বছর পরে উপজেলা ও কলেজ ছাত্রদলের কমিটি সকলের সমন্বয়ে হওয়ার প্রত্যাশা ছিল। কিন্তু কতিপয় অনুপ্রবেশকারী ও স্বার্থান্বেষীমহল ত্যাগী, পরিক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে দায়িত্বশীলদের ভুল বুঝিয়ে নিজেদের পছন্দ অনুযায়ী কমিটির তালিকা তৈরী করে কেন্দ্রে জমা দিয়েছে। তাই তারা জেলা ছাত্রদলের হস্তক্ষেপের মাধ্যমে সকলের সমন্বয়ে ছাত্রদলের কমিটি গঠনের দাবী জানান।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :