বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে জমির বিরোধে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা এক যুবককে উপর্যুপরি ভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত সূত্রে জানা যায়, উপজেলার গুঠিয়া ইউনিয়নের হানুয়া গ্রামের হাকিম হাওলাদারের সাথে জমিজমা নিয়ে একই গ্রামের গণি ফকির এবং জাহিদ সিকদার গংদের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এমনকি বিরোধীয় জমি জোর পূর্বক দখল করার জন্য গণি ফকির ও জাহিদ সিকদার গংরা প্রায়ই বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান করে। এরই ধারাবাহিকতায় হাকিম হাওলাদারের ছেলে বেল্লাল হোসেন হাওলাদার (২৮) ৩১ ডিসেম্বর বিকাল সাড়ে ৫টায় হানুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গিয়াস হাওলাদারের চায়ের দোকান থেকে চা পান করে বাড়িতে ফেরার পথে পরিকল্পিত ভাবে প্রভাবশালী ভ‚মিদস্যু গণি ফকির(৫০), জাহিদ সিকদার(২৫),মহসিন সিকদার(২৫), জুয়েল সিকদার(৩৫), সালাউদ্দিন সিকদার(২৪), ফাইজুল সিকদার(৩৮), সবুজ সিকদার(৩৫),সোহাগ সিকদার(৩০), মনির সিকদার(২৮), হাসান ফকির (৩০) মিলে পরিকল্পিত ভাবে ওই যুবককে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। আহতর ডাক চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

জানা যায়, বর্তমানে আহত যুবক হাসপাতালের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত জাহিদ সিকদারের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

আহত’র পরিবার জানান, গণি ফকির একাধিক মামলার আসামী। জাহিদ সিকদার, জুয়েল সিকদার মাদকসহ বিভিন্ন কুকর্মের সাথে জড়িত রয়েছে। তারা এলাকায় মূর্তিমান আতঙ্ক। আমাদের পৈত্রিক জমি থেকে উৎখাত করার জন্য ওই প্রভাবশালী সন্ত্রাসীরা আমাদের উপর প্রায়ই হামলা চালায় ও বিভিন্ন ভয়ভীতি হুমকি দেয়। এমনকি তারা আদালতের রায় ও এলাকার শালিস বৈঠকের রায়কে তোয়াক্কা করে না। অন্যের জমি জোর পূর্বক দখল করা তাদের নেশা ও পেশা।

ওই প্রভাবশালী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের ঊর্র্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন আহতর পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :