বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে নিখোঁজের দুইদিন পর কলেজছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে এইচএসসিতে পড়ুয়া নিখোঁজ ছাত্রর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ২ দিন পরে শনিবার (১ আগষ্ট) বিকেল সাড়ে ৫ টায় উজিরপুর মডেল থানায় ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন, এসআই কমল ওটরা ইউনিয়নের পূর্ব কেশবকাঠী (বাগরা ) নানা বাড়ীর পিছনে পুকুরের পূর্ব পাশে একটি পরিত্যক্ত নির্জন জঙ্গল থেকে ছাত্র আবির জামান সাইদ (১৬) এর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে।

পুলিশ সুত্রে জানা যায়- নিহত ছাত্র আবির উপজেলার ওটরা ইউনিয়নের মধ্য কেশবকাঠী গ্রামের আতিকুজ্জামান বাবুল হাওলাদারের ছেলে। সে নানা বাড়ীতে থেকে লেখা-পড়া করতো। আবির ৩০ জুলাই পূর্ব কেশবকাঠী নানা বাড়ী থেকে বের হয় কিন্তু তার বাবার বাড়ীতেও সে যায়নী। প্রায় ৩ দিন ধরে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর স্থানীয়রা ১ আগষ্ট বিকেল ৫ টায় পরিত্যক্ত জঙ্গলে একটি লাশ পরে থাকতে দেখে পুলিশকে অবহতি করে। পরে থানা পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে এবং নিহত ছাত্রর পরিবারের লোকজন লাশ শনাক্ত করে। তবে ওই ছাত্রকে হত্যা করে জঙ্গলে ফেলে রাখা হয়েছে, নাকি আত্নহত্যা করেছে বিষয়টি নিশ্চিত নয়।

উজিরপুর মডেল থানার এসআই কমল জানান- নিহতর পরিবার সুত্রে জানা গেছে ওই ছাত্র কিছুটা মানুষিক রোগে ভুগছিল।

ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন জানান- পরিবারের কারো কোন অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়া বিষয়টি নিশ্চিত হওয়া সম্ভব নয়।

অফিসার ইনাচার্জ মোঃ জিয়াউল আহসান জানান- খবর পেয়ে ১ আগষ্ট বিকেলে ওই ছাত্রর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে এবং ২ আগষ্ট রবিবার ময়নাতদন্তের জন্য লাশ বরিশাল শেবাচিম হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সঠিক বিষয়টি জানা যাবে না।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।