বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে প্রতারকের খপ্পরে সর্বশান্ত অর্ধশত পরিবার

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে প্রতারকের খপ্পরে পরে সর্বশান্ত হয়েছে অর্ধশত পরিবার, ৪০ লক্ষ টাকা আত্মসাত করে বাড়ী বিক্রি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে প্রতারক পরিবার বলে অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায়- উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপাড়া গ্রামের প্রতারক ইউনুছ সিকদার ও তার ছেলে নাজমুল হোসেন সোহেল, শামিম রেজা,স্ত্রী সেলিনা বেগম মিলে ওই এলাকার ইউপি সদস্য জাকির হোসেন,হালিম মৃধা, এস.এম জিহাদ মোর্শেদ,দুলাল সন্নামত, আঃ হালিম,মোঃ দেলোয়ার,হাছেন হাওলাদার, নান্নু খান, রাজিয়া বেগম, জাহিদ খান, সোহেল খান, তাছলিমা, ফজিলা, হাওয়া, মিনারা, প্রিন্স মাল্টিপারপাস, আলেয়া বেগম, পারুল বেগম, কদভানু, আইনুল ইসলাম, সামাজিক উন্নয়ন প্রতিষ্ঠান, মেসার্স আলনুর বস্ত্রালয়, মেসার্স সুমন বস্ত্রালয়, বাটাজোর মা.মেডিসিন কর্নার এর মালিক রিপন হাওলাদারসহ অর্ধশত পরিবারের কাছ থেকে বিভিন্ন ভাবে প্রতারনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

এদিকে ভুক্তভোগী পরিবাররা অভিযোগ করে বলেন, তাদের কাছ থেকে ৪০ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে তাদের রপালী ব্যাংকের নিকট বন্ধকী থাকা বাড়ী আইন উপেক্ষা করে গোপনে অন্যের কাছে বিক্রি করেছে। তাদের স্থাবর অস্থাবর সকল কিছু বিক্রি করে এলাকা থেকে পালানোর চেষ্টা করছে। এমনকী আমরা পাওনা টাকা ফেরত চাইতে গেলে তালবাহানা করে এবং আমাদের বিরুদ্ধে নারী নির্যাতনসহ বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী দিচ্ছে। ওই প্রতারক পরিবারের হুমকীর মুখে আমাদের সকলকে প্রতিনিয়ত আতঙ্কে থাকতে হচ্ছে। মানুষকে ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নেয়া তাদের নেশা ও পেশা। ওই প্রতারক পরিবারের কাছে জিম্মি এলাকার সাধারনরা। অভিযুক্তদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ওই প্রতারক পরিবারের আইনানুগ দৃষ্টান্তমুলক শাস্তি এবং আত্মসাতকৃত টাকা ফেরত পাওয়ার দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছে ভূক্তভোগী পরিবাররা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :