বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে ব্যাপক আয়োজনে মহান বিজয় দিবস পালিত

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে ব্যাপক আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার অতি প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মধ্যদিয়ে সকাল সাড়ে ৭ টায় উপজেলা চত্বরে ৯নং সেক্টর কমান্ডার মরহুম মেজর এম.এ জলিল স্মৃতিফলক ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অস্থায়ী বেদিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

সকাল সাড়ে ৮ টায় সরকারি ডবিøউবি স্কুল মাঠে জাতীয় পতাকা উত্তোলন করে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কুচকাওয়াজ এর উদ্বোধন করা হয়। পরে ডিসপ্লে, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা এবং বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া পুরো উপজেলা চত্তরে সরকারি ভবনসহ ব্যাপক আলোক সজ্জায় সজ্জিত করে দৃষ্টি নন্দন করা হয়েছে। পুস্পমাল্য অর্পন করেন সংসদ সদস্য’র পক্ষে,উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড,মডেল থানা, আওয়ামীলীগ, ছাত্রলীগ, বিএনপি, প্রেসক্লাব, জাতীয় পার্টি, দুর্নীতি প্রতিরোধ কমিটি, মেজর এম.এ জলিল স্মৃতি পাঠাগার, ওয়াকার্স পার্টি, আনসার ভিডিপি, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন করা হয়।

দুপুরে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, মুক্তিযোদ্ধা কমান্ডের বেইস কমান্ডার আঃ ওয়াদুদ সরদার, সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ মাহাবুব উল্লাহ মজুমদার, ওসি জিয়াউল আহসান, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হারুন অর রশিদ, মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন, শাহজাহান, ডাঃ এ.কে.এম শামছউদ্দিন, সেনিটারী ইনসপেক্টর নুরুল আলম বক্তিয়ার প্রমূখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :