বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে মামলাবাজ নারীর উৎপাতে অতিষ্ট এলাকাবাসী

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে মামলাবাজ নারীর উৎপাতে অতিষ্ট এলাকাবাসী। একাধিক অসহায় পরিবারকে মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। ওই প্রতারক নারীর খপ্পর থেকে রেহাই পেতে অর্ধশতাধিক ভুক্তভোগী পরিবার ২ নভেম্বর বরিশাল জেলা সহকারী পুলিশ সুপারের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা যায়- উপজেলার পূর্ব বামরাইল গ্রামের ফারুক তালুকদারের স্ত্রী পরভীন বেগম(৩৫) একই বাড়ীর ছাব্বির হোসেন তালুকদারের স্ত্রী লাখি বেগমকে ভূল বুঝিয়ে আশা এনজিও থেকে ৪০ হাজার টাকা উত্তোলন করায়। সেই টাকা পারভীন বেগম কিস্তিতে পরিশোধ করার কথা বলে হাতিয়ে নেয়। দায়সাড়া ভাবে প্রথমে কয়েক সপ্তাহ কিস্তির টাকা পরিশোধ করে। এরপর প্রতারক নারী কিস্তি বন্ধ করে দেয়। লাখি বেগম টাকা চাইলে তালবাহানা শুরু করে। এছাড়াও দুলাল ফকির গ্রামীন ব্যাংক থেকে নগদ ৪০ হাজার টাকা উত্তোলন করে তাকে প্রদান করে। কিন্তু তাকেও একই ভাবে কিস্তির টাকা না দিয়ে বেকায়দায় ফেলেছে। এমনকী পারভীন বেগমের কাছ থেকে জমি বন্ধক রেখে দুলাল ফকির নগদ আরো ৪০ হাজার টাকা তাকে প্রদান করেন। কিন্তু বন্ধকীয় জমিতে ধান রোপন করতে গেলে বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী দেয়। জমি থেকে তাড়িয়ে দেয়। কিস্তির টাকা পরিশোধ ও বন্ধকীয় জমির টাকা ফেরৎ চাওয়ায় দুলাল ফকির ও দুলাল তালুকদারের বিরুদ্ধে কিছুদিন পূর্বে মিথ্যা নাটক সাজিয়ে অপবাদ দিয়ে অন্যায় ভাবে উজিরপুর মডেল থানায় একটি ধর্ষনের চেষ্টায় মামলা দায়ের করে হয়রানী করারও অভিযোগ উঠেছে ওই নারীর বিরুদ্ধে।

এদিকে কিস্তির টাকা নিয়ে লাখি ও দুলালের সাথে পারভীন বেগমরে ২৯ অক্টোবর সকালে সামান্য ঝগড়ার সৃষ্টি হয়। এর প্রতিবাদ করতে গেলে একই বাড়ীর হোসেন আলি তালুকদারকে ফাশানোর জন্য পারভীন বেগম নিজের শরীরে নীজে কাদাঁ জড়িয়ে মিথ্যা নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয় এবং নারী নির্যাতনসহ বিভিন্ন মামলয় জড়ানোর হুমকী দেয়। হুমকীর মুখে আতঙ্কে এলাকার সাধারনরা। পরভীন বেগম এলাকায় এক মূর্তিয়মান আতঙ্ক। এছাড়াও পারভীন বেগমের খপ্পর থেকে রেহাই পায়নি একই গ্রামের আছমা বেগম,বাইজিদ হোসেন,হেলাল উদ্দিন,মনি বেগম,হাওয়া বেগম, হৃদয়, মেহেদি, মনিরুজ্জামান, মনির,সেয়দ আলি, সফিকুল ইসলাম,নান্নু,হাসান,জালাল,রনি,বারেক ফকির,শহিদ,কাঞ্চন ফকির,সিদ্দিক ফকির, আনিচ,রবিউল ইসলাম,তানিয়া বেগম,মুজাম্মেল হোসেন, রেক্সোনা বেগম, মামুন হোসেন,আমির হোসেন। এছাড়াও পাশ্ববর্তী বাড়ীর শাহেদা বেগম নামে এক গৃহবধু অভিযোগ করে বলেন তার স্বামী পান্নু হাওলাদারকে বিভিন্ন প্রবঞ্চনায় ফেলে পারভীন বেগম অবৈধ ভাবে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পরে। আমার সুখের সংসারে ফাটল ধরিয়েছে সে। এর প্রতিবাদ করতে গেলে শাহেদা বেগমকে বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী দেয়। হুমকীর মুখে তাদেরকে প্রতিনিয়ত আতঙ্কে থাকতে হচ্ছে।

ওই মামলাবাজ প্রতারক নারীকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্ত্রির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন ভুক্তভোগী পরিবাররা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :