বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে শিক্ষিকার কুরুচিপূর্ণ আচরন ও মারধরে আতঙ্কে কোমলমতি শিক্ষার্থীরা

উজিরপুর প্রতিনিধি :: বরিশাল জেলার উজিরপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের রসুলাবাদ সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সহকারি শিক্ষিকা বিথি আক্তারের বিরুদ্ধে শিক্ষার্থীদের মারধরসহ কূরুচিপুন আচরন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা।

ওই এলাকার কবির হোসেনের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী ইশরাত জাহান ঐশী ও ফাতেমা আক্তারসহ একাধিক শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন- শিক্ষিকা বিথি আক্তার প্রায়ই তাদরকে স্কেল দিয়ে পিটায় এবং ফাতেমাকে মুটকি ও ঐশীকে চিকনি বলে বিভিন্ন ভয়ভীতি হুমকি দেয়। ওই শিক্ষিকার কুরুচিপূর্ণ আচরন আর মারধরের কারনে প্রতিনিয়ত ক্লাসে আতঙ্কে থাকতে হচ্ছে কোমলমতি শিক্ষার্থীদের। এছাড়া সহকারি শিক্ষিকা বিথি আক্তারের উগ্র মেজাজের কারনে ইতিমধ্যে কয়েকটি স্কুল থেকে বদলি হয়েছে বলে একাধিক ব‍্য‍াক্তি জানিয়েছন।

এ ব‍্যাপারে ইশরাত জাহান ঐশির পিতা কবির হোসেন জানান- প্রায়ই শিক্ষিকা বিথি আক্তার তার মেয়েকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং স্কেল দিয়ে পিটিয়ে থাকে।

অভিযুক্ত শিক্ষিকা বিথি আক্তার বিষয়টি এড়িয়ে যান।

প্রধান শিক্ষক সেলিনা বেগম জানান মানুষ ভূলের উর্ধ্বে নয়। বিথি আক্তার আগের চেয়ে অনেকটা পরিবর্তন হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাছলিমা বেগম জানান- বিষয়টি আমাকে কোন অভিভাবক অবহিত করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব‍্যবস্হা গ্রহন করা হবে।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp