বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরের সাতলায় নেপচুন ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ লিঃ এবং কে.এম.এস ইঞ্জিনিয়ারিং এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার বিকেলে সাতলা ইউনিয়ন পরিষদের সামনে প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী ইঞ্জিনিয়ার মাসুদ করিম মিয়া নিজ উপস্থিত থেকে অসহায় শীতার্থদের মাঝে তিন বারে মোট প্রায় ৭ শতার্ধিক কম্বল বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাতলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ খায়রুল বাশার লিটন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সবুজ বালী, যুবলীগ নেতা কামাল হোসেন বালী, মহিলা ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা হামিদা বেগম, হাবিবুল্লাহ, ইউনিয়ন শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সিরাজ হাওলাদার, সাবেক ছাত্রলীগ নেতা শাহাদৎ হোসেন রাজু, ছাত্রলীগ নেতা এবায়দুল, আশ্রাফুল ফুয়াদসহ অনেকে।

বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার মাসুদ করিম মিয়া মহামারী করোনা ভাইরাস থেকে শুরু করে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের সময় অসহায় দরিদ্র মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, পৌছে দিয়েছেন ত্রাণ সামগ্রী। সামাজিক কর্মকান্ডে মানুষের সেবা সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছেন ইঞ্জিনিয়ার মাসুদ করিম।

স্থানীয়রা জানান, সমাজে এরকম মহানুভব দানশীল ব্যক্তি থাকলে সমাজে গরীব অসহায় মানুষ উপকৃত হবে। তার সাহায্য সহযোগিতা পেয়ে অসহায় মানুষগুলো প্রাণভরে দোয়া করছেন তার জন্যে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :