বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে ৫৩৩টি মসজিদে প্রধানমন্ত্রীর ঈদ উপহার অনুদান বিতরণ

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে উপজেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে ৫শত ৩৩টি মসজিদে ৫ হাজার টাকা করে মোট ২৬ লক্ষ ৬৫ হাজার টাকার অনুদানের চেক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম।

শনিবার সকাল ৯টায় উপজেলা সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন শাহা, প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, ইসলামী ফাউন্ডেশনের উপজেলা সুপারভাইজার মোঃ জহিরুল ইসলাম সাগর প্রমুখ।

এ সময় প্রতিটি মসজিদের সভাপতির মাধ্যমে ঈমাম ও মুয়াজ্জিনদের জন্য ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। তবে এই উপজেলায় সর্বমোট ৭৪৩টি মসজিদ রয়েছে। যাচাই বাচাই করে বাকি সকল মসজিদে অনুদান দেওয়ার পরিকল্পনা রয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে অসহায় হয়ে পড়া দেশের আড়াই লক্ষ মসজিদের ঈমাম মুয়াজ্জিনদের ৫ হাজার করে ১২২ কোটি ২ লক্ষ ১৫ হাজার টাকা ঈদ উপহার হিসেবে প্রেরণ করেন। তিনি একজন মমতাময়ী মা, তিনি সকল মানুষের সুখ দুঃখের খবর রাখেন।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।