বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুর পৌরসভায় পুনরায় কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ায় অসিমকে সংবর্ধনা

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুর পৌরসভা ১ নং ওয়ার্ডে পুনরায় কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি অসিম ঘরামী’র সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সর্বস্তরের জনগন নবনির্বাচিত কাউন্সিলরকে ফুলেল শূভেচ্ছা প্রদান করে।

শক্রবার রাত ৮ টায় খলিফা বাড়ীর আঙ্গিনায় অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হান্নান খলিফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কাউন্সিলর অসিম ঘরামী, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা জালাল উদ্দিন খলিফা, সাধারন সম্পাদক নাসির আহম্মেদ খলিফা,সহ সম্পাদক জয়নাল রাড়ী, বিশিষ্ট সমাজসেবক আনছার খলিফা, আঃ হক সরদার, গনি সরদার।

এছাড়াও উপস্থিত ছিলেন সেকান্দার আলি হাওলাদার,শংকর হাজারী, সাজাহান মৃধা, স্বপন খান, আক্কাস বেপারী, মনোরঞ্জন সর্বাগ্য,কাজল, মোশারফ সরদার, শহিদুল খলিফা, গকুলসহ শত শত সমর্থক। তিনি দ্বিতীয় বারের মত কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ায় তার সমর্থকরা ব্যাপক উল্লাস করে এবং এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্য বিবাহসহ সমাজের সকল অপরাধের অবসান ও এলাকায় ব্যাপক উন্নয়নের আশাবাদ ব্যক্ত করেন সমর্থকরা।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি নবনির্বাচিত কাউন্সিলর অসিম ঘরামী বক্তৃতাকালে মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা গড়তে সকলকে সোচ্চার হওয়ার আহবান জানান এবং তিনি মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার ডিজিট্যাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রনী ভ‚মিকা পালন করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :