বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুর পৌরসভায় ১৩ জন কাউন্সিলর, ৪ জন মহিলা কাউন্সিলরের মনোনয়ন পত্র জমা

উজিরপুর প্রতিনিধি :: উজিরপুর পৌরসভায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৩০ নভেম্বর বিকাল ৫টা পর্যন্ত উপজেলা সহকারী রির্টানিং অফিসার আলিমুদ্দীনের নিকট ১৩ জন কাউন্সিলর ও ৪ জন মহিলা সংরক্ষিত আসনে কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

ইতিমধ্যে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর ও ১ নং প্যানেল মেয়র উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হেমায়েত উদ্দিনের পক্ষে তার সমর্থকরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। একই ওয়ার্ডের গিয়াস উদ্দিন আকন, সোহেল হাওলাদার তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ৩ নং ওয়ার্ডের মোঃ নাসির সিকদার, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর নজরুল ইসলাম মামুন, নাসির উদ্দিন বালী, ৬ নং ওয়ার্ড থেকে একক প্রার্থী হিসেবে মোঃ হাকিম সিকদার তার মনোনয়ন পত্র দাখিল করেছেন এবং ৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ রিপন মোল্লা একক প্রার্থী হিসেবে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ খবির উদ্দিন হাওলাদার তার মনোনয়ন পত্র দাখিল করেছেন। ওই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কাইয়ুম খান ও শিপন খান মনোনয়ন পত্র জমা দিয়েছেন ।

মহিলা সংরক্ষিত ১,২,৩ আসনের কাউন্সিলর প্রার্থী শেখ আঁখি, ৪,৫,৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী চলন্তিকা হালদার, বর্তমান কাউন্সিলর ছবি রানী নন্দী এবং ৭,৮,৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নিগার সুলতানা বকুল তার মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া ২৯ নভেম্বর ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর ও উপজেলা ছাত্রলীগের সভাপতি অসীম ঘরামী এবং ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সমীর নন্দী, উপজেলা সহকারী রির্টানিং অফিসার আলিমুদ্দীন এর নিকট মনোনয়ন পত্র দাখিল করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :