উল্টো পথে গিয়ে শিক্ষার্থীকে পিষে দিলো বাস | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – উল্টো পথে গিয়ে শিক্ষার্থীকে পিষে দিলো বাস উল্টো পথে গিয়ে শিক্ষার্থীকে পিষে দিলো বাস – বরিশাল ক্রাইম নিউজ ডট কম


উল্টো পথে গিয়ে শিক্ষার্থীকে পিষে দিলো বাস

প্রকাশ: ২৩ মার্চ, ২০১৯ ৫:২৯ : অপরাহ্ণ

অনলাইন ডেস্ক ::: ঢাকা-মাওয়া মহাসড়কের মেদিনীমন্ডল এলাকায় উল্টো পথে গিয়ে এক শিক্ষার্থীকে পিষে দিলো ‘বনফুল পরিবহন’ নামে একটি বাস। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় ওই শিক্ষার্থী।

শনিবার বেলা ২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের মেদিনীমন্ডল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম অনন্ত (১২)। সে মেদিনীমন্ডল আনোয়ার চৌধুরী উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ও উত্তর মেদিনীমন্ডল এলাকার মালয়েশিয়া প্রবাসী রাজা মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা ২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের মেদিনীমন্ডল এলাকা দিয়ে রাস্তা পার হচ্ছিল অনন্ত। এ সময় বেপরোয়া ঢাকা-খুলনা রোডের বনফুল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-২১৮০) নামে একটি যাত্রীবাহী বাস উল্টো পথে গিয়ে শিক্ষার্থী অনন্তকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় অনন্ত। এরপর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে রাখে। প্রায় এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

 

লৌহজং উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কাবিরুল ইসলাম খান বলেন, এমন সড়ক দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। যাত্রীবাহী বাসটি উল্টো পথে গিয়ে শিক্ষার্থী অনন্তকে চাপা দেয়। পুলিশ বাসটি আটক করতে সক্ষম হয়েছে। কিন্তু চালক ও হেলপার পালিয়ে যায়। তাই তাদের আটক করা সম্ভব হয়নি। ইতোমধ্যে আমি জেলা প্রশাসকের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। ওই বাসের চালক-হেলপার ও মালিককে খোঁজে বের করে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএনও মো. কাবিরুল ইসলাম খান আরও বলেন, মহাসড়কের পাশে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে। তাই সেতু প্রকল্পের কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে রাস্তা পারাপারের জন্য এই এলাকায় আন্ডারপাস কিংবা ওভার ব্রিজ করার ব্যবস্থা নেয়া হবে।