বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উল্টো বার্সার বিরুদ্ধেই মামলা করে বসলেন নেইমার

অনলাইন ডেস্ক :: সাড়ে চার ’শ কোটি টাকা চেয়ে (৪৪ মিলিয়ন ইউরো) উল্টো বার্সেলোনার বিরুদ্ধে মামলা করে বসলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার ডি সিলভা জুনিয়র। নেইমারের আইনজীবী এ তথ্য নিশ্চিত করেছেন।

দুই পক্ষের মধ্যেই আইনি মারপ্যাঁচ লেগেই আছে। একপক্ষ আরেক পক্ষের বিপক্ষে মামলা করছে পাওনার দাবিতে। একদিন আগেই নিউজ হয়েছিল, নেইমারের কাছে ১০০ কোটি টাকা (১০ মিলিয়ন ইউরো) দাবি করে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। তাদের দাবি, অলিখিত চুক্তি মোতাবেক নেইমারকে অতিরিক্ত অর্থ দিয়েছিল বার্সা।

স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি যখন মামলা করার প্রস্তুতি নিচ্ছে, তখন উল্টো মামলা করেই বসলেন নেইমার। তার দাবি, তিনি বার্সার কাছে ৪৪ মিলিয়ন ইউরো পাওনা রয়েছেন।

পিএসজির এই তারকা আবার ভিন্ন একটি আবেদনও করেছেন তার প্রতিনিধির মাধ্যমে। গত জুন মাসে আদালতের রায় ছিল, নেইমার যেন বার্সেলোনা ক্লাবকে ৬.৭ মিলিয়ন ফিরিয়ে দেয়। এই জরিমানার অর্থ থেকে মুক্তি পাওয়ার জন্য ভিন্ন একটি আবেদন জমা দিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা।

স্প্যানিশ একটি পত্রিকা দাবি করছে, বেশ কয়েকটি মামলার বেড়াজালে বার্সাকে আটকে প্রায় ৬০ মিলিয়ন ইউরো দাবি করছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকা এখনও বিশ্বাস করেন, ২০১৭ সালে পিএসজিতে যাওয়ার আগে বার্সার সঙ্গে তিনি যে চুক্তি নবায়ন করেছিলেন, সেই চুক্তির শর্ত অনুযায়ী বোনাস হিসেবে এখনও ৪৪ মিলিয়ন ইউরো পাওনা রয়েছেন।

বার্সা শুধু তাকে পারিশ্রমিক দিয়েছিল, তিনি ক্লাবে থাকাকালীন সময় পর্যন্ত। এরপর তিনি পিএসজিতে চলে গেলেও এ নিয়ে এখনও পর্যন্ত মামলা চলমান এবং বিষয়টা কাতালোনিয়া হাইকোর্টে মীমাংসার অপেক্ষায় রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :