বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উৎকোচ নিয়ে ধর্ষণ মামলায় বাধা, গ্রেফতার গ্রাম্য মাতবর

অনলাইন ডেস্ক :: মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় স্থানীয় গ্রাম্য মাতবর হারুন জমাদ্দার (৬০) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার বিদগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার দুর্গম চরাঞ্চলের প্রতিবন্ধী তরুণীকে ফুসলিয়ে খেলার মাঠে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে স্থানীয় আজিজুল মৃধার ছেলে রাসেল মৃধার (১৮) বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী, তার বাবা এবং বোন পরদিন সকালে মামলা করতে টঙ্গীবাড়ী থানার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হন। কিন্তু স্থানীয় মাতবর হারুন জমাদ্দার (৬০) এবং মজিবুর মৃধা (৪০) বিচারের আশ্বাস দিয়ে তাদের বাড়ি ফেরত পাঠান। এরপর ১০ দিন ভুক্তভোগীর পরিবারকে বিভিন্নভাবে নিজ বাড়িতে আটকে রেখে মীমাংসার আশ্বাস দিয়ে উৎকোচ গ্রহণ এবং এক পর্যায়ে তাদের মামলা না করতে বিভিন্নভাবে হুমকি দেন।

পরে টঙ্গীবাড়ী থানা পুলিশ বিষয়টি জানতে পেরে ভুক্তভোগী ও তার পরিবারকে থানায় নিয়ে আসেন। ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধর্ষক রাসেল মৃধা, গ্রাম্য মাতবর হারুন জমাদার ও মজিবর মৃধার নামে অভিযোগ করেন। পরে সেটি নিয়মিত মামলা হয়।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ সাংবাদিকদের বলেন, ‘গ্রাম্য বিচারক হারুন জমাদ্দারকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :