বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এএসপি আনিসুল করিম হত্যা: জড়িতদের দ্রুত বিচার দাবিতে মানববন্ধন

অনলাইন ডেস্ক :: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক শিক্ষার্থী ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিম শিপন হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত বিচারের দাবি জানিয়েছে জাবির প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন। শুক্রবার (১৩ নভেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

এ সময় জাবি ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মেহেদী জামিল বলেন, শিপন হত্যার সঙ্গে জড়িতদের ফাঁসির দাবি নিয়ে আজ আমরা এখানে দাঁড়িয়েছি। শিপনের মতো মেধাবী পুলিশ কর্মকর্তাকে এভাবে মেরে ফেলা হলোম যা ভাবতেই অবাক লাগছে!ভিডিওতে চিহ্নিত সন্ত্রাসীদের অতিদ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

মানববন্ধনে বক্তারা বলেন, শিপন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মাইন্ড এইড হাসপাতালের মালিকসহ প্রত্যেকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষকরা একসঙ্গে সারাদেশে আন্দোলন গড়ে তুলবে এবং বিচারের দাবি নিশ্চিত করতে আন্দোলন অব্যাহত রাখবে।

জাবির সাবেক শিক্ষার্থী এসএম সাজাদ হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষক ড. শাহাদত হোসেন, জাবি ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল পারভেজ, সাধারণ সম্পাদক নুর হোসেন সৈকতসহ বিভিন্ন বিভাগের সাবেক-বর্তমান শিক্ষার্থীরা বক্তব্য দেন।

উল্লেখ্য, মানসিক সমস্যায় ভুগছিলেন আনিসুল করিম শিপন। চিকিৎসা নিতে তিনি রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গত সোমবার সকালে ভর্তির পর কয়েক মিনিটের মধ্যেই মারা যান তিনি।

এএসআই শিপনের পরিবারের অভিযোগ, ভর্তির পরপর হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা তাকে পিটিয়ে হত্যা করেছে। সিসিটিভি ফুটেজেও দেখা গেছে, ভর্তির পরই একটি কক্ষে নিয়ে হাসপাতালটির কর্মকর্তা-কর্মচারীরা তাকে মারধর করছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :