বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

একই পাত্রকে দ্বিতীয়বার বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী রোশনি

অনলাইন ডেস্ক ::: এক বছর আগেই বিয়ে হয়েছিল কলকাতার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’খ্যাত রোহিণীর- অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের। এবার বিয়ে ২.০ সম্পন্ন হতে চলেছে রোশনির।

দ্বিতীয়বার বিয়ে হলেও পাত্র কিন্তু পাল্টাচ্ছেন না অভিনেত্রী। আগামী ৮ ডিসেম্বর বসতে যাচ্ছে অভিনেত্রীর বিয়ের আসর। ২০২১ সালে স্বাক্ষর করে বিয়ে হয় রোশনি এবং তূর্জের।

রোশনির শ্বশুর হঠাৎ করেই মারা যান। তাই এক বছর পার করে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে সারতে যাচ্ছেন রোশনি-তূর্জ।

২০১৯ থেকে সম্পর্কের শুরু তাদের। একুশ সালে রেজিস্ট্রি ম্যারেজ করেন তারা। এক বছর ধরে একসঙ্গে বাস করছেন। রোশনির স্বামী তূর্জ ইন্ডাস্ট্রির মানুষ নন। পারিবারিক ব্যবসার হাল ধরেছেন তিনি। তবে মাঝে-মধ্যেই টলিউড তারকাদের সঙ্গে লেন্সবন্দি হতে দেখা গেছে রোশনির স্বামীকে।

প্রথমবার স্বাক্ষর করে বিয়ে হলেও এবার একেবারে আচার-বিচার, রীতি-নীতি মেনেই সামাজিক বিয়ে সারবেন অভিনেত্রী। রোশনির কথায়, আমি যতটা পারি আচার মানার চেষ্টা করছি। তবে বিয়েটা হবে বেদ মেনে। যেহেতু এক বছর ধরে আমি বিবাহিত। এটা আমার বিয়ে ২.০।

‘রানি রাসমণি’ ধারাবাহিকে জগদম্বা চরিত্রটির জন্য বিপুল জনপ্রিয়তা পান রোশনি। ইতোমধ্যেই সৃজিত মুখার্জির সঙ্গে একটি সিনেমায় কাজ করেছেন রোশনি। নাম ‘অতি উত্তম’। সিনেমাটি এখনো মুক্তি পায়নি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp