বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

একটি আনন্দের সংবাদের আগেই আর একটি মৃত্যুর সংবাদ

মোঃ মাসুদ সরদার, গৌরনদী বরিশাল প্রতিনিধি :: একটি আনন্দের সংবাদের আগেই আর একটি মৃত্যুর সংবাদ। এমন ঘটনাই ঘটেছে একটি বেসরকারি ক্লিনিকের তিনতলা ভবনের দোতালা থেকে পড়ে এক শিশুর মৃত্যু খবরে। বলছি বরিশালের গৌরনদী উপজেলার বরিশাল পয়সার হাট আঞ্চলিক সড়ক ঘ্যাসা মৌরী ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের অবহেলায় ওলি নামের এক তিন বছরের শিুশু খেলার সময় তিনতলা ভবনের দোতালার বেলকনি থেকে পড়ে যায়। এ সময় আরও দুই শিশু তার সাথে খেলা করতে ছিলো।

ওলি যখন নিচে পড়ে যায় ওই দুই শিশুও তাকে উদ্ধার করার জন্য নিচে এসে ডাকচিৎকার করলে মৌরি ক্লিনিকের নিচে মুদি দোকানদার মোঃ আকবার খান ওলি কে রক্ত মাখা অবস্থায় প্রথমে উদ্ধার করে ক্লিনিকের ভিতরে নিয়ে যায় শিশুর অবস্থা আশঙ্খাজনক হলে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কম¤েপক্সে নিয়ে যায় ওখান থেকেও থাকে রেফার করে দেয় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শিশুর মৃত্যু হয়। নিহত ওলি পার্শ¦বর্তী উজিরপুর উপজেলার রিয়াজ হোসেনর পুত্র। ওলি তার খালার সিজার হবে তাই তার মায়ের সাথে মৌরি ক্লিনিকে দেখতে আসেন।

ওই শিশুর খালু মোঃ সোহেল হাওলাদার পিতা আঃ রাজ্জাক হাওলাদার জানান যে, ওলির খালার সিজারের সময় মৌরি ক্লিনিকে আমরা সবাই ব্যাস্থ থাকায় ওলির খোঁজ নিতে পারিনি পরে ওলির মা ওলিকে খোঁজা খুজি করে জানতে পারে তার ছেলে ক্লিনিকের বেলকনি না থাকায় তিনতলা ক্লিনিকের দোতালা থেকে পড়ে যায়।

এবিষয় মৌরি ক্লিনিকের ম্যানেজার মোঃ লিটনকে সরজমিনে না পেয়ে তার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান যে, আমাদের ক্লিনিকের কাজ চলমান থাকায় গতকাল আড়াইটার সময় র‌্যালিং না থাকায় ওলি পড়ে যায় তাৎখনিক আমি আহত ওলিকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমম্পেক্সে নিয়ে যাই সেখান থেকে ফেরৎ দেন পরে বরিশাল শেরই বাংলা হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ওলিকে মৃত ঘোষনা করেন।

এবিষয়ে গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ মাহাবুবুর রহমান জানান মৌরি ক্লিনিকের তিনতলা ভবনের দোতালার বেলকনি থেকে পড়ে ওলির মৃত্যুর বিষয়ে আমরা শুনেছি তবে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি পেলে আইনগত ব্যবস্থা নিব।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।