এক বা দুই নয় সারা বিশ্বে রয়েছে তার ৩৫০ জন বউ! | বরিশাল ক্রাইম নিউজ ডট কম বরিশাল ক্রাইম নিউজ ডট কম – এক বা দুই নয় সারা বিশ্বে রয়েছে তার ৩৫০ জন বউ! এক বা দুই নয় সারা বিশ্বে রয়েছে তার ৩৫০ জন বউ! – বরিশাল ক্রাইম নিউজ ডট কম


এক বা দুই নয় সারা বিশ্বে রয়েছে তার ৩৫০ জন বউ!

প্রকাশ: ১৩ মে, ২০১৯ ১১:১৭ : পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক : এক বা দুইজন নয়, ৩৫০ জন বউ। তাদের মধ্যে কেউ নিজ দেশের, কেউ বা বিদেশি। ভারতের অন্ধ্রপ্রদেশের কে ভেঙ্কট রত্ন রেড্ডি। মিষ্টি মিষ্টি কথায় আলাপ জমাত নারীদের সঙ্গে। খুব অল্পদিনের মধ্যেই সেই নারী তার প্রেমে পড়ে যেত। তারপর সেই নারীকে বিয়ে করত ভেঙ্কট। এভাবেই চলছিল বেশ। বাড়ছিল স্ত্রী-এর সংখ্যাটা।

ভারতে বেশকিছু মেয়েকে ফুসলিয়ে ফাঁদে ফেলার পর, ভেঙ্কট রেড্ডি কোন ভাবে একটি বিজনেস ভিসা ও আমেরিকা যাওয়ার পাসপোর্ট জোগাড় করে নেয়। গ্র্যাজুয়েট না হলেও সে ইংলিশে বেশ পারদর্শী। আমেরিকা পৌঁছাবার পর একটি বিখ্যাত ম্যাট্রিমনিয়াল সাইটে সে তার প্রোফাইল আপডেট করে।

এরপরই তার কাছে বিয়ের প্রস্তাব আসতে থাকে। তখন প্রথমে এক প্রবাসী ভারতীয় মেয়েকে টার্গেট করে সে। তার কাছ থেকে হাতিয়ে নেয় ২০ লাখ টাকা। এভাবে আরও বেশকিছু মেয়েকে ফাঁদে ফেলে ভেঙ্কট।

অবশেষে পুলিশের জালে ধরা পড়ে রেড্ডি। খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে তার ‘স্ত্রী’র সংখ্যাটা ১ বা ২ নয়, ৩৫০। প্রায় ‘সারা বিশ্বে’ই ছড়িয়ে রয়েছে তার ‘স্ত্রী’।