বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এবার খালেদা জিয়ার মুক্তি চাইলেন শায়েখে চরমোনাই

রাকিব হোসেন :: ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর (শায়েখে চরমোনাই) মুফতি সৈয়দ মুহা. ফয়জুল করীম বলেছেন, ইসলাম সম্পর্কে আমরা জানি না। আজকে মানুষের মানবিক মর্যাদা নেই। এই প্রেস ক্লাবের সামনে সচিবালয়ের সামনে হাজারো মানব সন্তান খোলা আকাশের নিচে ঘুমিয়ে থাকে। এখন দেশে শাসক নেই তাদের সেবা করার মতো। এখন শাসক নেই আশ্রয় দেয়ার মতো। মানবিক মর্যাদা বলতে কিছু নেই, দলীয় মর্যাদা আছে। আজকে দেশে হাজারো কোটি টাকা ব্যায় করে প্রশাসনকে তুষ্ট করা হচ্ছে যাতে তারা জনগনের সেবক না হয়ে সরকারের পক্ষে কাজ করে। সংসদ ভবনের সামনে একটি টাকার গাছ লাগানো আছে যেটি ঝাকি দিলে টাকা পরে। সেই টাকা ব্যায় করে সরকার বিলাসবহুল জীবনযাপন করছে। এসব টাকা জনগনের ঘাম ঝড়ানো কষ্টের টাকা।

শুক্রবার ( ১৪ ফেব্রুয়ারি) ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা জেলা শাখার আয়োজনে ইউনিয়ন প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিনিয়র নায়েবে আমীর বলেন, তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া যিনি বৃদ্ধা, অসুস্থ তারপরেও তাকে কারাবন্দি করে রাখা হয়েছে। তিনি যে অপরাধ করেছেন তার থেকেও বড় বড় অপরাধিরা দেশে ঘুড়ে বেড়াচ্ছে। তাহলে উনি কেন জেলখানায় ধুকে ধুকে মরবে। আমি সরকারের কাছে অনুরোধ করবো মানবিক মর্যাদায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দেয়া হোক। মানবিক মর্যাদা দিতে গেলে সরকারের উচিত খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দেয়া।

শায়েখে চরমোনাই বলেন, দেশে ন্যায় বিচার বলতে কিছুই নেই। বিচারে বসলেই জজ সাহেব চিন্তা করেন কলম কোন দিকে ঘুড়াবো। যাদের বেশি শক্তি আছে তাদের দিকেই বিচারকের কলম চলে যায়। এক সময় বিচার ব্যবস্থা ছিলো স্বাধীন। আজ স্বাধীনভাবে বিচারকরা বিচার করতে পারেনা। ইসলাম প্রতিষ্ঠার আগ পর্যন্ত কোনভাবেই ন্যায় বিচার সম্ভব না।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।