বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এবার পদ্মা সেতু নিয়ে নির্মিত হলো সিনেমা

অনলাইন ডেস্ক ::: নিজেদের অর্থায়নে বিশাল এ সেতু তৈরি করা ছিল বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ জয় হয়েছে। বাংলার মানুষের স্বপ্নের পদ্মা সেতু কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে যাত্রা করছে। শুভ উদ্বোধনের অপেক্ষা মাত্র। এ মুহূর্তে পদ্মা সেতু নিয়ে সবার মধ্যেই দেখা যাচ্ছে আগ্রহ।

ঐতিহাসিক এই সেতু নিয়ে নির্মিত হচ্ছে নাটক, গান। এবার তৈরি হলো একটি সিনেমাও। ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ নামে সিনেমাটি নির্মাণ করেছেন আলী আজাদ।

ছবিটির চিত্রায়ন সম্প্রতি সম্পন্ন হয়েছে। বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে। এ মাসের মধ্যে সেন্সরে জমা পড়বে বলে তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

‘পদ্মা সেতু আমাদের গর্বের সম্পদ, অহংকারের নিদর্শন। এ সেতু আমাদের মর্যাদার প্রতীক, আত্মসম্মানের প্রতীক, কারও কাছে মাথা নত না করে মাথা উঁচু করার প্রতীক, সক্ষমতার প্রতীক, উন্নয়নের প্রতীক এবং সর্বোপরি আমরা পারি তা প্রমাণের প্রতীক। এ কাহিনীই উঠে এসেছে চলচ্চিত্র ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’র গল্পে’- যোগ করেন পরিচালক। তিনিই ছবির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন।

পুরো চলচ্চিত্রের শুটিং হয়েছে পদ্মা সেতু সংলগ্ন এলাকার মধ্যেই। চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন, অলিভিয়া মাইশা, রায়হান মুজিব, হিমেল রাজ, খুকু, আনোয়ার সিরাজী, শান্তা পাল প্রমূখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp