বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এমপি নিক্সনের পক্ষে-বিপক্ষে সমাবেশকে কেন্দ্র করে সদরপুরে ১৪৪ ধারা জারি

অনলাইন ডেস্ক :: এমপি নিক্সন চৌধুরীর পক্ষে-বিপক্ষে সমাবেশকে কেন্দ্র করে ফরিদপুরের সদরপুরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। উপজেলা সদরের এক কিলোমিটার এলাকার মধ্যে সভা-সমাবেশ ও জমায়েতের ওপর নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে পরদিন রোববার (১৮ অক্টোবর) সকাল ৯টা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

স্থানীয় সূত্রে জানা গেছে, চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য (এমপি) মজিবুর রহমান নিক্সন চৌধুরীর পক্ষে-বিপক্ষে দুটি গ্রুপ শনিবার সকাল ১০টার দিকে পাশাপাশি দুটি স্থানে সমাবেশের ডাক দেয়ায় প্রশাসন এ ব্যবস্থা নেয়।

সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূরবী গোলদার বিষয়টি নিশ্চিত করে বলেন, যেকোনো প্রকার অনভিপ্রেত পরিস্থিতি রোধ করতে সদরপুর উপজেলা সদরের এক কিলোমিটার স্থান জুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে। কাউকে এই সীমানার মধ্যে সভা-সমাবেশ বা জমায়েত করতে দেয়া হবে না।

সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান বলেন, এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে চরম মিথ্যাচার ও মামলা দায়েরের প্রতিবাদে সদরপুর স্টেডিয়ামে স্থানীয় জনসাধারণের উদ্যোগে শনিবার সকালে শান্তিপূর্ণ সমাবেশের আয়োজন করা হয়েছিল।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সায়েদিদ গামাল লিপু জানান, এমপি নিক্সন চৌধুরীকে গ্রেফতার ও বিচার দাবিতে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক সদরপুর স্টেডিয়ামে শনিবার সকালে বিক্ষোভ-সমাবেশের ডাক দেয়া হয়েছিল।

প্রসঙ্গত, গত ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা পরিষদের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনকে কেন্দ্র করে এমপি নিক্সন চৌধুরী জেলা প্রশাসকের সঙ্গে অশোভন আচরণ করেন এবং চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোন করে গালিগালাজ করেন। ওই ঘটনায় বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম বাদী হয়ে চরভদ্রাসন থানায় মামলা করেন। এ নিয়ে এমপি নিক্সন চৌধুরীর পক্ষে-বিপক্ষে ফুঁসে উঠেছে তার নির্বাচনী এলাকা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :