বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এ্যাডভেঞ্চার-১১ লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি : নিখোঁজ ১

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফল উপজেলার তেঁতুলিয়া নদীতে ঢাকা-পায়রাবন্দর রুটের যাত্রীবাহী একটি ডাবল ডেকার লঞ্চের ধাক্কায় এক জেলে নিখোঁজ হয়েছেন। শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার তেঁতুলিয়া নদীর চর-কলাগাইচ্ছা পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তির নাম মনির হোসেন (৩৫)। তিনি উপজেলার কেশবপুর গ্রামের আব্দুল সত্তার মৃধার ছেলে।

প্রত্যক্ষদর্শী জেলে রাসেল মৃধা সাংবাদিকদের জানান, তিনি (রাসেল) জসিম ও মনির নামের তিন জেলে শনিবার দিবাগত রাতে নৌকা নিয়ে তেঁতুলিয়া নদীতে মাছ শিকার করতে নামেন। রাত পৌনে ১২টার দিকে নৌকাটি তেঁতুলিয়া নদীর চর-কলাগাইচ্ছা পয়েন্টে অবস্থান করলে ঢাকা থেকে ছেড়ে আসা এ্যাডভেঞ্চার -১১ নামের লঞ্চটি নিয়ন্ত্রণ হারিয়ে নৌকাটির ওপর উঠিয়ে দেয়। এ সময় নৌকাটি ভেঙে পানিতে ডুবে গেলে তিনি (রাসেল) ও জসিম পানিতে লাফ দেয়। কিছু সময় পর স্থানীয় মাছ ধরার একটি ট্রলার তাদের দুইজনকে উদ্ধার করলেও নিখোঁজ রয়েছে মনির। রোববার বেলা ১টা পর্যন্ত নিখোঁজ জেলের কোন সন্ধান পাওয়া যায়নি।

স্থানীয় জেলেদের অভিযোগ, দ্রুতগামীর লঞ্চটিকে দূর থেকেই জেলেরা তাদের অবস্থান জানানোর জন্য বারবার সংকেত দিলে লঞ্চটি তা মানেনি। এমনকি দুর্ঘটনা ঘটার পড়ও লঞ্চ কর্তৃপক্ষ দ্রুতগতিতে লঞ্চটি চালিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্ত এ্যাডভেঞ্চার -১১ লঞ্চ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :