বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

করোনাভাইরাস : পাকিস্তান সফরে যাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট দল

অনলাইন ডেস্ক :: করোনাভাইরাসের হুমকির মুখে বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফর স্থগিত করেছে আয়োজক পাকিস্তান পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আজ সোমবার বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিতের ঘোষণা দিয়েছে পিসিবি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি।

একটি ওয়ানডে এবং একটি টেস্ট খেলতে ২৯ মার্চ পাকিস্তানে যাওয়ার কথা ছিল বাংলাদেশের। কিন্তু করোনাভাইরাসের প্রভাবে সিরিজটি আপাতত স্থগিত করেছে পিসিবি।

করোনাভাইরাস পরিস্থিতিতে গত কয়েকদিন ধরেই বাংলাদেশ দলের পাকিস্তান সফর স্থগিতের বিষয়টি আলোচনায় উঠে আসে। বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পিসিবিকে জানালেও এতদিন তাদের সিদ্ধান্তের জন্য অপেক্ষায় ছিল বাংলাদেশ দল।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল গণমাধ্যমকে জানিয়েছিলেন, ‘বর্তমান পরিস্থিতিতে সফর করা খুবই কঠিন। পিসিবি আমাদের সাথে আলোচনা করেছে। খুব দ্রুতই কোন সিদ্বান্ত আসবে বলে আশা করছি।’

তিনি আরও বলেন, ‘ইতোমধ্যে বেশ কিছু উভেন্ট বাতিল হয়েছে। আইপিএল স্থগিত হয়েছে। যখন সবকিছুই বাতিল হচ্ছে, তখন এটি শুধুমাত্র আমাদের বিষয় নয়। সকলেই উদ্বিগ্ন। ঘরোয়া ক্রিকেট চলছে, তবে সেটি দর্শকশুন্য। পরিস্থিতি খুবই কঠিন। আশা করছি, সিরিজটি পরবর্তীতে হবে।’

একটি ওয়ানডে এবং সিরিজের দ্বিতীয় টেস্টের আগামী ২৯ মার্চ পাকিস্তান সফর করার কথা ছিল বাংলাদেশের।

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ইতোমধ্যে বিশ্ব ক্রিকেটের বেশকটি সিরিজই বাতিল হয়ে গেছে। সিরিজ শুরুর আগেই বাতিল হয়েছে শ্রীলংকা-ইংল্যান্ডের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। প্রথম ম্যাচের পর থেমে গেছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হবার পর বাদ হয় ভারত-দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে আ ইপিএলের ১৩তম আসর।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *