বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

করোনায় আক্রান্ত নন পটুয়াখালীর সেই তিন ব্যক্তি

অনলাইন ডেস্ক :: করোনা ভাইরাস এর প্রভাবে প্রান হানির অশনি সংকেতে মানুষ ঘরবন্ধী হওয়ায় পটুয়াখালী জেলা শহর এখন ভুতুরে শহরে পরিনত হয়েছে। মানুষ সতর্ক হওয়ায় করোনা ভাইরাস প্রতিরোধ অনেকটা সম্ভব হচ্ছে এমনটাই ধারনা করছে সচেতন মহল। পটুয়াখালী জেলা প্রশাসক কর্তৃক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে বুধবার (১ এপ্রিল) পর্যন্ত পটুয়াখালী জেলায় কেভিড-১৯ আক্রান্ত রোগী পাওয়া যায়নি।

এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে আছেন ১৫৯ জন। হোম কোয়ারেন্টাইন শেষ করেছেন ২৫১৫ জন। পটুয়াখালী সদর উপজেলায় মৃত মোঃ আবদুর রশিদের এর নমুনা গত ২৮ মার্চ কোভিড-১৯ পরীক্ষার জন্য আইইডিসিআর এ পাঠানো হয়েছিলো এবং রিপোর্ট পর্যালোচনায় তিনি কোভিড-১৯ আক্রান্ত ছিলেন না। এছাড়াও পটুয়াখালী জেলা থেকে আরও তিন জনের নমুনা আইইডিসিআর এ পাঠানো হয়েছিলো এবং তাদের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে।

পটুয়াখালী জেলায় করোনা প্রস্তুতিমূলক সরকারী ৮টি চিকিৎসা কেন্দ্রে করোনা চিকিৎসায় ৮৫টি বেড প্রস্তুত আছে এবং ৬৪ জন ডাক্তার ৭৭জন নার্স স্ট্যান্ডবাই আছেন। পিপিই মজুদ আছে ৭৫৭টি ও বিতরন সম্পন্ন হয়েছে ৮২৩ টি। সার্জিক্যাল মাস্ক বিতরন হয়েছে ১৪৩৮টি। এছাড়াও পটুয়াখালী জেলায় এ পর্যন্ত ১৬৮৮৩ টি পরিবারকে ১৬৮৮৩০ কেজি চাল ৮৪৪১৫ কেজি আলু, ৩৩৭৬৬ কেজি ডাল জরুরী ত্রান হিসেবে বিতরণ করা হয়েছে। বর্তমানে মজুদ আছে ১০০ মেট্রিক টন চাল এবং ১০০০০০/- টাকা।

শেয়ার করুন :

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :

আমাদের সকল আপডেট পেতে মোবাইল অ্যাপ ডাউনলোড করুন প্লে-ষ্টোর থেকে।